নতুন প্রকাশিতঃ

ফুলবাড়িতে পারিবারিক কলহে্ একজনের আত্মহত্যা

ফুলবাড়িতে পারিবারিক কলহে্ একজনের আত্মহত্যা

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

পারিবারিক কলহে্ একজনের আত্মহত্যার ঘটনা ঘটেছে মর্মে জানা যায়।দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির মধ্য সুলতানপুর গুচ্ছ গ্রামে সংলগ্ন বাজিতপুর গ্রামের রফিকুল ইসলাম (৩০) পারিবারিক কলোহে আত্মহত্যা করেন।তার স্ত্রীকে শ্বশুর বাড়ীতে রেখে গত রবিবার গত ০৭/০২/২০২১ ইং তারিখে একাই নিজ বাড়িতে ফিরে আসেন এবং নিজ বাড়ীতে গত সোমবার দিবাগত রাত্রীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এই ঘটনায় এলাকাবাসী ও তার বোন আমিনা বেগম জানান,বাড়ীতে গিয়ে সকালে ডাকাডাকি করলে সাড়া না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখেন রফিকুল ইসলাম এর ঝুলন্ত লাশ। 

তার প্রতিবেশীরা ঘটনা স্থলে চলে আসেন এবং ফুলবাড়ী থানার পুলিশকে খবর দিলে ঘটনা স্থলে গিয়ে তার লাশ উদ্ধার করেন। ঐ দিনেই তার লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। উল্লেখ্য যে,এলাকার কিছু ভালো লোকজনের বিরুদ্ধে সুদখোর উল্লেখ্য করে এবং তাদের অত্যাচারে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে,তা সত্য নহে। এ বিষয়ে রফিকুল ইসলাম এর পিতা আব্দুস সাত্তার জানান, আমার পুত্র পারিবারিক কলোহে আত্মহত্যা করেন। 

এতে কাওকে দোষারুপ করা ঠিক হবে না। ফুলবাড়ী থানার এসআই মোঃ রেজাউল করিম বলেন,লাশের ময়না তদন্ত ছাড়া কোন কিছু বলা সম্ভাব নয়। এলাকাবাসী জানান,কিছু খারাপ লোকজন এলাকার ভালো লোকজনের বিরুদ্ধে নানা রকম কুচ্ছা রটাচ্ছে। এ জন্য তাদের বিরুদ্ধে এলাকাবাসী ন্যায় বিচার প্রার্থনা করেছেন। যারা এই জঘন্য কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ গ্রহণের জোর দাবি এলাকাবাসীর।

No comments

-->