নতুন প্রকাশিতঃ

দিনাজপুরে বিভ্রান্তির নয় পর্যায় ক্রমে সকলকে টিকা দেয়া হবে-ইকবালুর রহিম এমপি

দিনাজপুরে বিভ্রান্তির নয় পর্যায় ক্রমে সকলকে টিকা দেয়া হবে-ইকবালুর রহিম এমপি

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুরে বিভ্রান্তির নয় পর্যায় ক্রমে সকলকে টিকা দেয়া হবে বলে জানান ইকবালুর রহিম এমপি। জানা যায় যে,জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দেশের প্রত্যেক মানুষকে কোভিড-১৯ এ টিকা প্রদানের আওতায় আনা হবে।

বিনামুল্যে টিকা পাবে সারাদেশের মানুষ উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের স্বাস্থ্যখাত বিশ্বের নিকট প্রশংসনীয় হয়েছে। কোভিট-১৯,করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর হস্তক্ষেপ ও দ্রুততম সময়ে কোভিড-১৯ এর টিকা দেশে এনে দেশের মানুষকে রক্ষা করতেই শেখ হাসিনা কাজ করে যাচ্ছে।

তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবদান বাংলাদেশের মানুষ কখনো ভুলবে না। বাংলাদেশকে টিকা উপহার দেওয়ার জন্য ভারত সরকারকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে রক্ষার জন্য টিকা এনেছেন আর বিএনপি-জামায়াতরা এই টিকাকে নিয়ে বিভ্রান্ত ছড়াচ্ছে। গুজব ছড়াচ্ছে জনগনের মাঝে। কিন্তু জনগন এসব বিভ্রান্তকে নস্যাৎ করে কোভিড-১৯ এর টিকা নিচ্ছে।

হুইপ ইকবালুর রহিম এমপি আরও বলেন বিভ্রান্তির নয় পর্যায় ক্রমে সকলকে টিকা প্রদান করা হবে। ২০শে (ফেব্রুয়ারী) শনিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড-১৯ এর টিকাদান কার্যক্রম পরিদর্শন ও হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাতীয় সংসদ হুইপ ইকবালুর রহিম এমপি এসব এমন উক্তি প্রকাশ করেন। 

উক্ত ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম,এম আব্দুর রহিম মেডিকেল কলেজ-এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেন, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ শাহ মোজাহেদুল ইসলাম,দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার,দিনাজপুর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার,সাধারন সম্পাদক ডাঃ বি কে বোস,দিনাজপুর চেম্বারের সভাপতি সুজাউর রব চৌধুরী,গণপুর্ত বিভাগের নির্বাহী পরচালক মোঃ কুতুব আল হোসাইন,এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর সহযোগি অধ্যাপক ও মেডিসিন বিভাগের প্রধান ডাঃ নুরুজ্জামান। সভা পরিচালনা করেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ আবু রেজা মোঃ মাহমুদুল হক প্রমূখ। 

No comments

-->