শিরোনামঃ

কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের ২১তম জন্মদিন পালন

কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের ২১তম জন্মদিন পালন

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ “অগ্রযাত্রায় অবিচল”এই শ্লোগানে কুড়িগ্রামে বণার্ঢ্য আয়োজনে দেশের স্বনামধন্য পত্রিকা দৈনিক যুগান্তরের ২১তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে কুড়িগ্রাম প্রেসক্লাবে দৈনিক যুগান্তরের ২২বছরে পদার্পণ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালী,কেক কাটাসহ আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম,জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি জাফর আলী,পৌর মেয়র কাজিউল ইসলাম,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, সাবেক সিভিল সার্জন ডা: এসএম আমিনুল ইসলাম,সিনিয়র সাংবাদিক শাহাবুদ্দিন আহমেদ,শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুগান্তর ও বিটিভি’র প্রতিনিধি অ্যাড: আহসান হাবীব নীলু প্রমুখ। 

অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট দেয়া হয় সমাজ সেবায় কুড়িগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র কাজিউল ইসলামসহ ২০২০০সালে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় প্রথম আলোর জেলা প্রতিনিধি সফি খান,দৈনিক সমকাল ও সময় টিভির জেলা প্রতিনিধি মমিনুল ইসলাম মঞ্জু, যমুনা টিভি ও অনলাইন নিউজ পোর্টাল নিউজবাংলা২৪.কম-র জেলা প্রতিনিধি নাজমুল হোসেন,ইনডিপেন্ডেন্ট টিভি ও দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি আব্দুল খালেক ফারুক, নিউজ২৪ টিভি ও দৈনিক সংবাদ-র জেলা প্রতিনিধি হুমায়ুন কবির সূর্য্য। 

এছাড়াও জেলায় ৭জন উপজেলা প্রতিনিধির মধ্যে বর্ষ সেরা প্রতিনিধি নির্বাচিত হন উলিপুর প্রতিনিধি উত্তম কুমার সেন গুপ্ত লক্ষণ এবং বর্ষ সেরা দ্বিতীয় নির্বাচিত হন ফুলবাড়ি প্রতিনিধি আব্দুল আজিজ মজনু। পাশাপাশি সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়  নাগেশ্বরী প্রতিনিধি জোবায়ের সিদ্দিকি স্বপন, ভুরুঙ্গামারী প্রতিনিধি আরমান আলী, চিলমারী প্রতিনিধি গোলাম মাহবুব, রৌমারী প্রতিনিধি এস এম সাদিক হোসেন ভোলা এবং রাজারহাট প্রতিনিধি এনামুল হক।

No comments

-->