শিরোনামঃ

"রাজশাহীর মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে"

"রাজশাহীর মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে"

মোঃ আলাউদ্দিন মন্ডল, রাজশাহীঃ

ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করছে ধূরইল ইসলমিয়া বালিকা দাখিল মাদরাসায় ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

রাজশাহী: মোহনপুরে বিভিন্ন পেশার মানুষেরা ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা মধ্য দিয়ে মোহনপুরে পালিত হচ্ছে অমর একুশে। একুশের প্রথম প্রহরে মোহনপুরে বিভিন্ন শহীদ মিনারে সর্বশ্রেণির মানুষের ঢল নামে। আজ শুক্রবার  (২১ ফেব্রুয়ারি) ভোর পেরিয়ে সকাল হতেই নানান রঙ আর সুগন্ধি ফুলে ভরে উঠেছে শহীদ বেদী। অমর একুশে স্মরণে রাজশাহীর মোহনপুরে প্রভাতফেরী বের করে বিভিন্ন সংগঠনের নেতারা।

অমর একুশের কর্মসূচির মধ্যে রাত ১২টা ১মিনিটে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, সূর্যদয়ের সঙ্গে সঙ্গে সব সরকারি-বেসরকারি এবং আধা সরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। সকালে ছিলো রাজশাহী মোহনপুরে ধূরইল বাজার শহীদ মিনার অভিমুখে প্রভাত ফেরি। ধূরইলে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সংগঠন, সংস্থার সদস্য ও সর্বস্তরের জনগণ প্রভাত ফেরিতে অংশ নেন। এদিকে, যথাযোগ্য মর্যাদা ও ভাব গাম্ভীর্যের সঙ্গে ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে এবার ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা প্রশাসন।

No comments

-->