শিরোনামঃ

গুলিস্তান বাজার ব্যবসায়ী সমবায় সমিতির-কোষাধ্যক্ষ প্রার্থী মোঃআবু তালেব ভাইয়ের গনজোয়ারের ঢল

গুলিস্তান বাজার ব্যবসায়ী সমবায় সমিতির-কোষাধ্যক্ষ  প্রার্থী মোঃআবু তালেব ভাইয়ের গনজোয়ারের ঢল।।

মোঃমোরশেদ আলম চৌধুরী বান্দরবান প্রতিনিধি।।

আসন্ন ৫মার্চ ২০২১ইং,শুক্রবার গুলিস্তান বাজার ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ(রেজিঃনং৪৬৮বা/বান)এর ত্রি বার্ষিক নিবাচনে সদস্য/সদস্যাগণের মনোনীত। গুলিস্তান বাজার সমবায় সমিতির কোষাধ্যক্ষ  প্রার্থী মোঃআবু তালেব ভাইয়ের  গনজোয়ারের ঢল।

লামা ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়নে ৬নং ওয়ের্ড গুলিস্তান বাজার ব্যবসায়ী সমবায় সমিতির তিনি কোষাধ্যক্ষ পদে লড়ছেন বলে জানিয়েছেন। ইতিমধ্যে সমতির সদস্যগণ গুলিস্তান বাজারের ব্যবসায়ীদের সাথে ও সদস্যদের সাথে কুশল বিনিময় করে যাচ্ছেন।

এসব কারণে কোষাধ্যক্ষ প্রার্থী হিসাবে প্রশাংসায় ভাসছেন মোঃআবু তালেব ( সওদাগর)তবে অন্যান্য প্রার্থীদের মত বসে নাই মোঃআবু তালেব ভাই ও আপন গতিতে চালিয়ে যাচ্ছে নির্বাচনের প্রচারণা। সময় যতই ঘনিয়ে আসছে, ততই বেড়ে যাচ্ছে নির্বাচনী আমেজ। চা’র গরমের সাথে গরম হচ্ছে গুলিস্তান বাজার সমিতির নির্বাচনের মাঠ।আলোচনা-সমালোচনা চলছে সদস্যদের মুখে মুখে। বিভিন্ন অফিস, মুদি দোকান সহ সকল সদস্যদের কাছে গ্রাম, হাট-বাজার বিভিন্ন চা’র দোকানে এখন আলোচনা চলছে শুধু গুলিস্তান বাজার ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন নিয়ে।

গুলিস্তান বাজার স্থানের ব্যবসায়ীদের কাছে সদস্যদের মুখে শুধু মোঃআবু তালেব (সওদাগর ) এর আলোচনা শুনা যাচ্ছে। তিনি সমতির সদস্যদের কাছ থেকে( উডোজাহাজ মার্কায়) ভোট ও দোয়া চেয়ে বেড়াচ্ছেন। তার আর্দশ সদস্যদের সেবা করা, এবং সদস্যদের কষ্ট কে ভাগ করে নেওয়া।তিনি ভোট যুদ্ধে কোমর বেঁধে নেমেছেন। যার কারনে সদস্যদের সাড়াও পাচ্ছেন। সবকিছু মিলিয়ে প্রথমবারের মত কোষাধ্যক্ষ  নির্বচিত হলে সমিতির উন্নয়নের চমক দেখাতে পারবেন তিনি।

ভোটারেরা জানান, ভোট আসলে প্রার্থীরা নানা প্রতিশ্রুতি দেয়। কিন্তু ভোট শেষ হলে ভুলে যায় তাদের দেয়া সেসব প্রতিশ্রুতি দেখায় মেলেনা জন প্রতিনিধিদের। সে ক্ষেত্রে কোষাধ্যক্ষ  প্রার্থী মোঃআবু তালেব ভাই ব্যতিক্রম।

মোঃআবু তালেব (সওদাগর) জানান,  সমতির সদস্যা গণের সেবা এবং সমিতির উন্নয়নের জন্য নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। এই বাজারের মাদক মুক্ত, জোয়া মুক্ত, সন্ত্রাসী মুক্ত, চাদাবাজী মুক্ত বাজার গড়ার লক্ষে উন্নয়ন ধারা অব্যহতি রাখতে আমি সদস্যা দের দ্ধারে দ্বারে আছি এবং থাকবো ইনশাল্লাহ। সমিতির সদস্য দের সাড়া পাচ্ছি।সমিতির সদস্যরা চাইলে তাদের খেদমত করার সুযোগ পাব। আমি চাই সদস্যরা খেদমত করতে। জয় পরাজয় আল্লাহ হাতে। কেউ আমার প্রতিপক্ষ না।।

No comments

-->