শিরোনামঃ

চিতলমারী বড়বাড়িয়া ইউনিয়নে নৌকার মাঝি হতে চান সাবেক চেয়ারম্যান অহিদুরজ্জামান পান্না শেখ

 চিতলমারী বড়বাড়িয়া ইউনিয়নে নৌকার মাঝি হতে চান সাবেক চেয়ারম্যান  অহিদুরজ্জামান পান্না শেখ  ।


মোঃ মিরাজুল শেখ, স্টাফ রিপোর্টার:


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সারাদেশে জমে উঠেছে প্রচার প্রচারণা, লবিং তদবির ও নির্বাচনী এলাকার এমপি-মন্ত্রী ও দলীয় উর্ধতন নেতাদের পিছনে সম্ভাব্য প্রার্থীদের দৌড় ঝাপ। তা থেকে পিছিয়ে নেই ৭ টি ইউনিয়ন চিতলমারী  উপজেলা। ইতিমধ্যে প্রতিটি ইউনিয়নে সম্ভাব্য প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচারণা শুরু করেছে। তথাপি চিতলমারী  উপজেলার বড়বাড়িয়া  ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের মধ্য পারিবারিক ঐতিহ্য ও পরিচিতি নিয়ে এগিয়ে আছেন  বিশিষ্ট সমাজ সেবক, বাগেরহাট জেলার সুপরিচিত মুখ, সৎ সাহসী ও ন্যায়বিচারক গরীব মেহনতী মানুষের বন্ধু চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও  বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান অহিদুরজ্জামান পান্না শেখ।  


অহিদুরজ্জামান পান্না শেখের সাথে কথা হলে তিনি বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে বাগেরহাট চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সততার সঙ্গে দীর্ঘদিন বড়বাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করেছি 


এবং  সাধারণ মানুষের পাশে থেকে  সেবা প্রধান করছি।  আমি একজন সৎ, যোগ্য ও সকলের পরিচিত আওয়ামী পরিবারের সদস্য হিসেবে আসন্ন ১ নং বড়বাড়িয়া   ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজেকে একজন যোগ্য প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পাওয়ার আশা করছি। 


তিনি এব্যপারে জননেতা শেখ হেলাল উদ্দীন এমপির শুভদৃষ্টিসহ বাগেরহাট জেলার নৌকা পাগল সকল নেতা কর্মীর সহযোগিতা কামনা করেছেন।


দলের নীতি নির্ধারকগণের মাধ্যমে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হলে তৃণমূলের সকল নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ নির্বাচনে ভোটের মাধ্যমে আমার পক্ষে রায় দিবেন এবং আমার বিজয়ের মাধ্যমে দলীয় ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখার দৃঢ় প্রতিজ্ঞা বদ্ধ। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। 


তিনি বলেন,দলীয় প্রতীক নিয়ে নির্বাচিত হলে আমি আমার ইউনিয়নে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনকে পূর্বের যেকোন সময়ের চেয়ে অধিক দলিয় কার্যক্রম পরিচালনা করে গণতন্ত্রের মানষকন্যা, মাদার অব হিউম্যানিটি, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো। 


সে কারনে আবার ও ইউনিয়নবাসির ভালবাসা নিয়ে তিনি আরও বলেন, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে জাতির পিতার সোনার বাংলা গড়ার লক্ষ্যে ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে একটি জবাবদিহিমূলক মডেল ইউনিয়ন গড়ে তুলবো। ইউনিয়ন পরিষদের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে আমার লক্ষ্যে ।


এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়,অহিদুরজ্জামান পান্না শেখ গরীব  দুখি মেহনতি মানুষের বন্ধু,  আমাদের বিপদ আপদে সব সময় পাশে থেকে সেবা করেন যোগ্য ছেলে তাকেই নৌকার মনোনয়ন দিলে ভালো হয়। যোগ্য সৎ প্রার্থী হিসেবে সকলের মন জয় করে চলেছে।অনেক আগে থেকে  সকলের নিকট গ্রহণ যোগ্যতা অর্জন করতে পেরেছে। তরুণ প্রজন্মের অহংকার তারুণ্যে ভরপুর তাকেই বড়বাড়িয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। 


অহিদুরজ্জামান পান্না শেখ বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার ১ নং বড়বাড়িয়া ইউনিয়নের মরহুুম মোঃ বাবু শেখের ছেলে। তারা চার ভাই রয়েছে। ব্যাক্তিগত জীবনে মিষ্টভাষী, পরোপকারী ও শিক্ষিত এবং তার এক স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

No comments

-->