শিরোনামঃ

নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে মাদকবিরোধী মানববন্ধন ও আলোচনা সভা

নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে মাদকবিরোধী মানববন্ধন ও আলোচনা সভা  

নীলফামারী প্রতিনিধিঃ 

নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহযোগীতায় মাদকবিরোধী আলোচনা সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।আজ  বৃহস্পতিবার সকাল ১১ টায় নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহযোগীতায়  মাদকবিরোধী আলোচনা সভা ও মানববন্ধন  হয়েছে। 

দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মোমিনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিল্পী রানী মিস্ত্রি, সদর উপজেলার কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ রফিকুল ইসলাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ খবির আহমেদ, শহর সমাজসেবা অফিসার হৃদয় খান, কির্তনীয়া পাড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতিয়ার রহমান, নীলফামারী সদর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল হাকাম সরকার প্রমুখ। এছাড়াও উক্ত আলোচনা সভা ও মানববন্ধনে শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।

উপস্থিত অতিথিবৃন্দ বলেন, মাদক দেশ ও জাতির জন্য ভয়ানক। যার ফলে ধংস্ব হচ্ছে অনেক পরিবার। ক্ষতিগ্রস্থ হচ্ছে সামজিক বন্ধন ও রাষ্ট্রীয় উন্নয়ন। অপরাধী যেই হোক না কেন তার জন্য শাস্তি দিতেই হবে। শিক্ষিত মহলই পারে সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে। আমাদের দেশ মাদকদ্রব্য উৎপাদনকারী দেশ নয়, চোরাচালান ও কিছু অসাধু ব্যবসায়ীরা তাদের স্বার্থ হাসিলের জন্য মাদক প্রচার করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে যুব সমাজ রুখে দাড়াতে হবে। মাদকের ভয়াল থাবা থেকে শিক্ষার্থীদের রক্ষা করতে হবে। নতুবা ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করা দূরুহ হয়ে পড়বে। উপস্থিত সবাইকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার আহ্বান জানানো হয়।

No comments

-->