শিরোনামঃ

দিনাজপুরের বীরগঞ্জে শিশু ধর্ষনের ঘটনায় ধর্ষকের বাড়ী-ঘর ভেঙ্গে দিল এলাকাবাসী

দিনাজপুরের বীরগঞ্জে শিশু ধর্ষনের ঘটনায় ধর্ষকের বাড়ী-ঘর ভেঙ্গে দিল এলাকাবাসী 

রেজওয়ান আলী,দিনাজপুর জেলা প্রতিনিধি-দিনাজপুরের বীরগঞ্জে শিশু ধর্ষনের ঘটনায় উত্তেজিত জনতা ধর্ষকের বাড়ী ঘর ভেঙ্গে দিয়েছে। উপজেলার সুজালপুর ইউনিয়নের জগদল খাজিন্দা পাড়া গ্রামের রশিদুল ইসলামের শিশু কন্যা ৫ম শ্রেনীর ছাত্রী রিসা মনি (১২) বুধবার সন্ধ্যায় পার্শ্ববর্তী নানী হালিমার বাড়ী যাওয়ার পথে একই গ্রামের শামসুল কালিয়া (৩৮) তার মুখ চেপে ধরে রাস্তার খরের (পুয়াল) পালায় নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করেন। 

উক্ত স্কুল ছাত্রীর চিৎকারে গ্রামবাসী ছুটে আসলে ঘটনার বিষয় তারা জানতে পারে। এলাকার গ্রামবাসী রাতভর পরদিন বৃহস্পতিবার দিনব্যাপী খুজেও ধর্ষক ও ৫ সদস্যে পরিবারের কারো খুজে না পেয়ে গ্রামবাসী সন্ধ্যায় ধর্ষক কালিয়ার তালাবব্ধ বাড়ীতে হামলা চালিয়ে বাড়ীঘর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। সুজালপুর ইউপি চেয়ারম্যান মহেষ চন্দ্র রায় উক্ত সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান যে,আমি 

একটি বিবাহ অনুষ্ঠানে যাওয়ার পথে একই গ্রামের আব্দুস সোবাহান,আব্দুল কাইয়ুম ও ফরমান আলী মোবাইল ফোনে জানান, শিশু ধর্ষনের ঘটনায় উত্তেজিত জনতা ধর্ষকের বাড়ীঘর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। এ বিষয়ে পুলিশ জানায়,রিসা মুনির বাবা রশিদুল ইসলাম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রেকর্ড করা হয়েছে। ধর্ষক কালিয়া পলাতক রয়েছে তাকে গ্রেফারের জোর তৎপরতা অব্যাহত রয়েছে। আসামি কে যে কোন অবস্থায় ধরা হবে বলে জানান।

No comments

-->