শিরোনামঃ

৮ নং যদুবয়রা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন- আবদুল মালেক মেম্বার।

 ৮ নং যদুবয়রা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন- আবদুল মালেক মেম্বার।

কুমারখালি প্রতিনিধিঃ

কুষ্টিয়া কুমারখালী ৮ নং যদুবয়রা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ড  বাসির কাছে মেম্বার  পদপ্রার্থী হিসেবে  ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন   আবদুল মালেক মেম্বার। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি এবং একজন উদীয়মান সমাজ সেবক হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। জনপ্রতিনিধি  হয়ে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

আবদুল মালেক মেম্বার    সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহাদুর্যোগে শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন।

যদুবয়রা  ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সাহসী সমাজসেবক   আবদুল মালেক মেম্বার    ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই। দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষ তার আচার -ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রাণ।  

মেম্বার পদপ্রার্থী    আবদুল মালেক মেম্বার  বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ০৫ নং ওয়ার্ডের মানুষদের পাশে দাঁড়াবো। এবং বাল্যবিবাহ ও মাদক নির্মূল করবো ইনশাআল্লাহ।

No comments

-->