শিরোনামঃ

অবসর গ্রহনকৃত শিক্ষকদের মাঝে গ্র্যাচুয়িটি প্রদান

 অবসর গ্রহনকৃত শিক্ষকদের মাঝে গ্র্যাচুয়িটি প্রদান 


সাইফুল ইসলাম,কুমিল্লা ।।

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কুমিল্লার বুড়িচং  উপজেলা শাখার উদ্দোগে গতকাল ১৮ ফেব্রুয়ারি সকালে উপজেলা  পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন বিদ্যালয় থেকে অবসর গ্রহনকৃত শিক্ষকদের মাঝে গ্র্যাচুয়িটি প্রদান ও প্রধান শিক্ষকদের মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.  আব্দুল মান্নান। সভাপতিত্ব ক

রেন বুড়িচং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রওশন আরা। সহকারি শিক্ষা অফিসার বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি কুমিল্লা জেলা শাখার সাধারন সম্পাদক ও

বুড়িচং মডেল সরকরি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুল হাসানের পরিচালনায় বক্তব্য রাখেন সহকারি শিক্ষা অফিসার ফাতিহা বিনতে বশির, আবু ছায়ীদ,  আ. খালেক, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি বুড়িচং ুপজেলা শাখার সাধারণ সম্পাদক ও প্রধান শিক্ষক আলী আকবর।এদিকে নবজাতীয়করনকৃত ৭১ বিদ্যালয়ের একটি প্রতিনিধি দল জেলা শিক্ষা অফিসারের সাথে সাক্ষাত করেন। এসয় তারা কতিপয় শিক্ষক কর্তৃক বুড়িচং উপজেলা টিচার্স মার্কেটের বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরেন।  । ৭১ টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারিসহ ৩৫৫ ও সাবেক ৬০০ শিক্ষক সু্যোগ সুবিধা থেকে বাদ পড়ে আছেন বলে জানান। এসয় উপজেলার অন্যান্য শিক্ষকগণসহ উপজেলার সদ্য জাতি্য করণকৃত শিক্ষক সমিতির সভাপতি মোঃ হাবীবুর রহমান ভূইয়া, সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান খান, প্রধান শিক্ষক মোঃ অালী আহাম্মদ,সহ অন্যান্যরা উপস্থিত  ছিলেন। পরে অতিথিবৃন্দ অবসর গ্রহনকৃত শিক্ষকদের মাঝে গ্র্যাচুয়িটি প্রদান করেন।

অবসর গ্রহনকৃত শিক্ষকদের মাঝে গ্র্যাচুয়িটি প্রদান ও প্রধান শিক্ষকদের এক আলোচনা সভা উপস্থিত অতিথিবৃন্দ


No comments

-->