শিরোনামঃ

দিনাজপুর বিরামপুরে পৌরমেয়রের দায়িত্ব গ্রহণে সুধী -সমাবেশ

দিনাজপুর বিরামপুরে পৌরমেয়রের দায়িত্ব গ্রহণে সুধী -সমাবেশ

রেজওয়ান আলী বিরামপুর দিনাজপুর জেলা প্রতিনিধিঃ 

দিনাজপুর বিরামপুরে পৌর মেয়র দ্বায়িত্ব গ্রহণে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জানা যায়,জেলার বিরামপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান উৎযাপন হয়েছে।

১৪ই (ফেব্রুয়ারী)রবিবার সকাল ১০টায় বিরামপুর পৌরসভা কর্মকর্তা কর্মচারীবৃন্দের আয়োজনে  পৌরসভা চত্তরে মো:আক্কাস আলী ও কাউন্সিলর বৃন্দের দায়িত্ব গ্রহণ ও সুধী সমাবেশ অনুষ্ঠানে যুগ্ন-সাধারণ সম্পাদক গোলজার হোসেনের সঞ্চলনায় এবং পৌরসভার নির্বাহী প্রকৌশল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মাননীয় জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-৬ শিবলী সাদিক (এমপি) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু প্রমূখ গণ। উক্ত অনুষ্ঠানে শুরুতেই বিরামপুর পৌরসভার সচিব ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা প্রধান অতিথি,বিশেষ অতিথি ও নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলর এবং সুধীজনদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন-হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর-উর-রশিদ,হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল,বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন,সহকারী পুলিশ সুপার মিথুন সরকার,বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, উপজেলা আ.লীগের সহ সভাপতি শীবেশ কুন্ডু 

ও নাড়ু গোপাল কুন্ডু,সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক পারভেজ কবীর,উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল,উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ,পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, সুধীজন,শিক্ষক,পৌরবাসী,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ। উল্লেখ্য,গত ১৬ জানুয়ারি বিরামপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। তারা ৮ই (ফেব্রুয়ারি) রংপুরে শপথ গ্রহণ শেষে অদ্য ১৪ই ফেব্রয়ারী দায়িত্ব গ্রহণ করেন বিরামপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ। অত্র অনুষ্ঠানের মধ্য দিয়ে বিরামপুর প্রথম শ্রেণীর পৌরসভার জনগণের উন্নয়ন কার্যক্রম আরম্ভ হইল বলে মন্তব্য করেন জনসাধারণ।

No comments

-->