শিরোনামঃ

দিনাজপুরে নব-নির্বাচিত কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান

দিনাজপুরে নব-নির্বাচিত কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান। 

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি।।

দিনাজপুরে নব-নির্বাচিত কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান। জানা যায় যে,বিএনপির ভাইস চেয়ারম্যান ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ডাঃ এজেডএম জাহিদ হোসেন বলেছেন,দলকে সুসংগঠিত করতে সকল ভোদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।ঐক্যের কোন বিকল্প নেই। ঐক্যবদ্ধে বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত হবে। আমাদের দায়িত্ব দিনাজপুরকে বিএনপির দুর্গ হিসেবে গড়ে তোলা আমাদের একমাত্র দ্বায়িত্ব। ১৯শে (ফেব্রুয়ারী) বেলা ১২টায় দিনাজপুর জেলা বিএনপি কার্যালয়ে দিনাজপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম,কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের জন্য আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডাঃ এজেডএম জাহিদ হোসেন এসব কথা জানান।দিনাজপুর জেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগি সংগঠনের সহযোগিতায় পৌর বিএনপি গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। 

ডাঃ এজেডএম জাহিদ হোসেন ধানের শীষ প্রতিকে বিজয়ী নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন,আপনারা ধানের শীষের মর্যাদা রক্ষা করবেন।মেয়রের নেতৃত্বে দিনাজপুর বিএনপিকে শক্তিশালী করতে ভুমিকা পালন করতে হবে। তিনি আরও বলেন,তৃণমূলের ভোটে নেতা নির্বাচিত করে দলকে সুসংগঠিত করতে হবে। কাউন্সিলের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।দিনাজপুর পৌর বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ মাহবুব আহম্মেদ’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ বক্তা বিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ¦ মিসেস রেজিনা ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংবর্ধনা প্রাপ্ত দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল,এ্যাড.আনিসুর রহমান চৌধুরী,আলহাজ¦ আখতারুজ্জামান মিয়া,নবনির্বাচিত কাউন্সিলর ও কোতয়ালী বিএনপির সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ, নবনির্বাচিত কাউন্সিলর ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক একেএম মাসুদুল ইসলাম মাসুদ,নবনির্বাচিত কাউন্সিলর ও জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক শাহিন সুলতানা বিউটি। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য এবং দিনাজপুর আদর্শ কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম।এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপির ভাইস চেয়ারম্যান ডাঃ এজেডএম জাহিদ হোসেনসহ নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠান শেষে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দকে পৌর বিএনপির পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করেন। 

উক্ত অনুষ্ঠানে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জল,মোঃ মোকাররম হোসেন,আখতারুজ্জামান জুয়েল, জাহাঙ্গীর আলম-বখতিয়ার আহম্মেদ কচি,আলহাজ মোস্তফা কামাল মিলন, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মোঃ মকশেদ আলী মঙ্গলিয়া,পৌর বিএনপির সাবেক সভাপতি আলহাজ সোলায়মান মোল্লা,সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা,সাবেক সংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সরকার,জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মজিবর রহমান মজিব, সাধারণ সম্পাদক রাসেল আলী চৌধুরী লিমন,জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক হামিদুর রহমান-জেলা জাসাসের সভাপতি মোঃ আখতারুজ্জামান আখতার,বিএনপি নেতা অধ্যাপক মোঃ কামরুজ্জামান,মোঃ রেজাউল ইসলাম, আলম শাহ,কাহারোল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মোঃ মামুনুর রশিদ মামুন,বিরল উজিলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি জিনাত আরা,বিরল উপজেলা পরিষদের সাবেক চেযারম্যান বিএনপি নেতা মোঃ বজলুর রহমান কালুসহ বিএনপি উপস্থিত ছিলেন অঙ্গসহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী। উল্লেখ্য,চলতি বছরের ১৬ জানুয়ারী অনুষ্ঠিত দিনাজপুর পৌরসভার নির্বাচনে মেয়র ও কাউন্সিলরের ১৭টি পদের মধ্যে ৮টি পদে বিএনপি সমর্থিত প্রার্থী বিজয় লাভ করে।

বিজয়ী প্রার্থীরা হলেন-মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম,২নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী আশরাফুজ্জামান বাবু, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দুল্লাহ, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর একেএম মাসুদুল ইসলাম মাসুদ,৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রেহাতুল ইসলাম খোকা, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মতিবুল ইসলাম বিপ্লব,১২নং ওয়ার্ডের কাউন্সিলর মুরাদ আহম্মেদ,১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর মোছাঃ হাসিনা বেগম এবং ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি প্রমূখ গণ।




No comments

-->