শিরোনামঃ

দিনাজপুর ঘোড়াঘাটে মাদকদ্রব্যে গ্রেপ্তার ও ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড।।

দিনাজপুর ঘোড়াঘাটে মাদকদ্রব্যে গ্রেপ্তার ও ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড।।


রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-


দিনাজপুর ঘোড়াঘাটে মাদকদ্রব্যে গ্রেপ্তার ও ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড প্রদান করা হয়েছে বলে জানা যায়। জানা যায়,ঘোড়াঘাট উপজেলায় ৮ জন মাদকসেবী কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। 

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিনের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে ১৪ জন কে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আরও জানায়,গাইবান্ধার সদরের ডেভিড কোম্পানী পাড়ার বাবলুর ছেলে মোস্তাফিজুর রহমান,ফিরোজ হাসান (২৪), শাপলাপাড়ার মোঃ আমিনুল ইসলামের পুত্র মোঃ হোসাইন বিন আমিন সৈকত(২২),মোঃ সবুজ সরকার রতন (২৩),গ্রেপ্তার করেন।

মাদক সেবনের অপরাধে গোবিন্দপুর গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে আনারুল ইসলাম (৩২),নশতপুর গ্রামের আব্দুল বাকীর রোস্তম  আলী (৩০),কমল মই গ্রামের মৃত আব্দুস সোবহানের পুত্র তৌহিদুল ইসলাম (৩০) নশতপুর,গ্রামের আশরাফ আলী সরকারের ছেলে তরিকুল ইসলাম (৩২),জোতগাড়ী,গ্রামের মৃত নুর ইসলামের পুত্র মাহবুব রহমান (৩২) কে গোপন আস্তানায় ফেন্সিডিল সেবন করার দ্বায়ে গ্রেপ্তার করেন।

পুলিশ গ্রেপ্তারকৃত মাদকসেবীদের ঘোড়াঘাট উপজেলা পরিষদে উপস্থিত করলে নির্বাহী ম্যাজিষ্টেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন,মর্মে জানা যায়।

No comments

-->