নতুন প্রকাশিতঃ

ঝিনাইদহে সীমান্তে অবৈধ পথে ভারত যাত্রা শুভ হলো না ৯ জন বাংলাদেশীর

 ঝিনাইদহে সীমান্তে অবৈধ পথে ভারত যাত্রা শুভ হলো না  ৯ জন  বাংলাদেশীর 


ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত  দিয়ে অবৈধ ভাবে ভারতে যাওয়ার সময় ৯ জন বাংলাদেশী নারী-পুরুষও শিশুকে আটক করেছে ৫৮ বিজিবি। 

বৃহস্পতিবার রাতে মহেশপুর উপজেলার মাইলবাড়িয়া গ্রামের মাঠের থেকে তাদেরকে আটক করা হয়। 

শুত্রুবার সকালে আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) পরিচালক কামরুল আহসান।

আটককৃতদের মধ্যে রয়েছে-৪ জন, পুরষ- ২ জন নারী এবং ৩ জন শিশু। আটককৃতরা হলেন- পিরোজপুর জেলার কলারন গ্রামের নাজেম জমাদ্দার ছেলে  মোঃ হাফিজুর রহমান (৫০), একই গ্রামের মোঃ হাফিজুর হোসেনের ছেলে মোঃ রিয়াদ হোসেন (৭), বারেক জমাদ্দার, মোঃ সুমন হোসেন (২১), নড়াইল জেলার চাচুড়ি গ্রামের আহম্মদ শেখ এর ছেলে মোঃ ইমদাদুল (২৫), মোঃ মহাসিন হোসেনের ছেলে মোঃ মাহমুদুল (৩০), মোঃ মাহমুদুল হকের স্ত্রী মোছাঃ কুলসুম (২২) ও তার মেয়ে নাইমা (২), মোঃ সোহাগ আলীর স্ত্রীমোছাঃ আছমা খাতুন (২৫)ও তার মেয়ে মোছাঃ সোহাগী (৩)।

আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধ ভাবে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টা করার অপরাধে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় শুত্রুবার সকালে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

এ নিয়ে চলতি বছরের জানুয়ারী থেকে এ পর্যন্ত ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে অবৈধ পথে ভারতে আসা যাওয়ার সময় ১১৯ নারী, পুরুষ ও শিশু এবং সহায়তাকারী ৫ দালালকে আটক করে বিজিবি।

No comments

-->