নতুন প্রকাশিতঃ

দিনাজপুর বিরলে বিনামূল্যে চক্ষু চিকিৎসায় সেবাদান

দিনাজপুর বিরলে বিনামূল্যে চক্ষু চিকিৎসায় সেবাদান

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুর বিরলে বিনামূল্যে চক্ষু চিকিৎসায় সেবাদান কর্মসূচী পালন করার চিত্র অবলোকন করা যায়। জানা যায়,বিরল উপজেলায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করার কার্যক্রম পালন করেন।

গাওসুল আযম বিএনএসবি চক্ষু হাসপাতালের চিকিৎসকবৃন্দ। অদ্য শনিবার দিনব্যাপী রাণীপুকুর ইউপি’র জগতপুর ডিগ্রী কলেজে এ সেবা প্রদান করা হয়েছে। সকল রোগীদের সানি অপারেশন বিনামূল্যে সম্পন্ন করা হবে বলে জানানো হয়। জগতপুর ডিগ্রী কলেজের বিদ্যোৎসাহী সদস্য ও ইউপি চেয়ারম্যান ফারুক আজম জানান,কলেজ গভর্নিং বডি’র আয়োজনে গাওসুল আযম 

বিএনএসবি চক্ষু হাসপাতালের চিকিৎসক বৃন্দ দিনব্যাপী এ সেবা প্রদান করেন। এ উপলক্ষে সকালে  চিকিৎসা সেবা প্রদান  কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার মিজানুর রহমান,জগতপুর ডিগ্রী কলেজের বিদ্যোৎসাহী সদস্য ও ইউপি চেয়ারম্যান ফারুক আজম,অধ্যক্ষ ওয়াজেবুল ইসলাম,প্রাক্তন ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রৌফ,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজাহারুল ইসলামসহ গাওসুল আযম বিএনএসবি চক্ষু হাসপাতালের চিকিৎসকবৃন্দ গন। এমন উদ্যোগে এলাকার জনসাধারণের চোঁখের সমস্যার সমাধান হবে মর্মে এলাকাবাসীর অভিমত।

No comments

-->