নতুন প্রকাশিতঃ

রাত পোহালেই গোদাগাড়ী পৌর নির্বাচন,প্রস্তুত কেন্দ্রগুলো

রাত পোহালেই গোদাগাড়ী পৌর নির্বাচন,প্রস্তুত কেন্দ্রগুলো

মোঃ ইসহাক,গোদাগাড়ী (রাজশাহী)উপজেলা প্রতিনিধিঃ

আগামীকাল (১৪ ফেব্রুয়ারি) চতুর্থ ধাপে গোদাগাড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।ইতোমধ্যে নির্বাচনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে সংশ্লিষ্ট র্নিবাচন অফিসার।আগামীকাল সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলবে। সব ধরনের নির্বাচনী প্রচার-প্রচারণা বন্ধ রয়েছে।

এবার গোদাগাড়ী পৌরসভা র্নিবাচনে (নৌকা প্রতীক) নিয়ে লড়ছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস, (ধানের শীষ) প্রতীক নিয়ে লড়ছেন বিএনপি মনোনীত প্রার্থী মোঃ গোলাম কিবরিয়া (রুলু), সতন্ত্র প্রার্থী হিসেবে (নারিকেল গাছ) প্রতীক নিয়ে বর্তমান মেয়র মোঃ মনিরুল ইসলাম (বাবু), (জগ প্রতীক) নিয়ে আরেক সতন্ত্র প্রার্থী ডক্টর মোঃ ওবায়দুল্লাহ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩জন এবং সাধারন কাউন্সিলর পদে ৩০ জনসহ মোট ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছে।

প্রথমবারের মত গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে । উপজেলা র্নিবাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার  মোঃ মশিউর রহমান বলেন, সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে ,ইভিএম প্রস্তুত আছে , কেন্দ্রে কেন্দ্রে মালামাল পৌছানো সম্পূর্ণ হয়েছে । ভোটারের জন্য ০৯টি ওয়ার্ডের ১৬টি কেন্দ্র প্রস্তুত করা হয়েছে । গোদাগাড়ী পৌরসভার মোট ভোটার  ৩২ হাজার ২৫৭ জন । এর মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৩৮৩ জন এবং মহিলা ভোটার ১৬ হাজার ৮৭৪ জন।

No comments

-->