শিরোনামঃ

জনসমর্থনবিহীন বিএনপি এখন দিবাস্বপ্ন দেখছে....কুষ্টিয়ায় হানিফ

জনসমর্থনবিহীন বিএনপি এখন দিবাস্বপ্ন দেখছে....কুষ্টিয়ায় হানিফ

শাহীন আলম লিটন, কুষ্টিয়া প্রতিনিধি !!! 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আল জাজিরা কাল্পনিক একটা রিপোর্ট প্রকাশ করেছে যার সাথে আমাদের প্রধানমন্ত্রী, সরকার বা রাষ্ট্রের সাথে কোন সম্পর্ক নেই। সেখানে দেশের বাইরে পলাতক এক আসামির কথোপকথন তুলে ধরা হয়েছে। 

তিনি বলেন, আর হারিস আহম্মেদ আর সরকারের মধ্যে কোন দুর্নীতির চিত্র সেখানে নেই। সেও পলাতক আসামি। লন্ডনে দণ্ডপ্রাপ্ত পলাতক তারেক রহমানের সাথেও তো বিএনপির নেতারা গিয়ে দেখা করেন, কথা বলেন।

সোমবার (৮ ফেব্রুয়ারী ) বেলা ১১টায় কুষ্টিয়া শহরে পিটিআই রোডে নিজ বাসভবনে নবগঠিত টেলিভিশন ক্যামেরা পারসন অ্যাসোসিয়েশন (টিসিএ)’র নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহণের সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, দেশের মধ্যে থেকে ৭১ এর পরাজিত শক্তি, ক্ষমতায় থাকতে দুর্নীতি করে আদালতে দণ্ডপ্রাপ্ত হয়েছে হাওয়া ভবনের সেই সব কর্ণধাররা প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে অপ্রচার করে যখন কোন লাভ হয়নি তখন দেশের বাইরে থেকে আল জাজিরায় কাল্পনিক উদ্ভট টাইপের একটা স্টোরি বানিয়ে প্রধানমন্ত্রীর ইমেজকে খাটো করার চেষ্টা করা হয়েছে। 

তিনি আরো বলেন, জনসমর্থনবিহীন বিএনপি এখন দিবাস্বপ্ন দেখছে, তারা মনে করছে ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে। যে কারণে তারা সব সময় ষড়যন্ত্রের পথ খুঁজতে থাকে। আমরা আগেও বলেছি বিএনপি জামায়াতের কোন ক্ষমতা নেই যে এই সরকারের পতন ঘটাবে। বিএনপির এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। এসময় দলীয় নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

No comments

-->