শিরোনামঃ

চকরিয়ায় মহাসড়কে থামছেনা মৃত্যূের মিছিলঃ১২ঘন্টার ব্যবধানে ঝরল ফের ২প্রাণ।

 চকরিয়ায় মহাসড়কে থামছেনা মৃত্যূের মিছিলঃ১২ঘন্টার ব্যবধানে ঝরল ফের ২প্রাণ।


আব্দুর রহমান, রামু,

চকরিয়াস্হ মহাসড়কে থামছেনা মৃত্যূর মিছিল।১২ঘন্টার ব্যবধানে ফের ঝরল আরো ২প্রাণ।এসময় আরো ৯জন গুরুত্বর আহত হন।


 শনিবার (২৭ফ্রেরুয়ারী) সকাল প্রায়৷ ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ইসলামনগর বুখারী মাদ্রাসার গেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 


নিহতরা হলেন- চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউপির মো.হোসেনের পুত্র মাইক্রোবাস চালক এনামুল হক ও চকরিয়া এনজিও সংস্হা এসআরভিপির কর্মকর্তা পেকুয়ার শিলকালির চাঁদ মিয়ার পুত্র মাইক্রোবাসের যাত্রী আবু তালেব।


আহতরা হলেন- চকরিয়া পৌরসভার দিগরপানখালীর সুনিল দাশ, পৌরসভার থানা সেন্টারের আবদুল হাকিম, স্টেশন পাড়ার জাফর আলম, খুটাখালীর তাফসির, ফাঁসিয়াখালীর ছাইরাখালীর এলাকার জাকেরিয়া, সাহারবিলের শুভ, মালমুঘাটের মতিউর রহমান,আবদুর রহিম এবং খুটাখালীর ওসমান গনি।


চিরিংগা হাইওয়ে থানার এসআই সিরাজুল ইসলাম জানান, শনিবার সকালে চট্রগ্রামমুখি একটি মাইক্রোবাসের সাথে কক্সবাজারমুখি এনা পরিবহনের একটি বাস ইসলামনগর ঘটনাস্হল পৌছালে মোখামুখি সংঘর্ষ হয়।এসময় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গিয়ে চালকসহ ২জন নিহত ৯জন আহত হয়। এসময় মাইক্রোবাসে থাকা আহতরা চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে নিহতদের লাশ উদ্ধার করা হয়।অপরদিকে র্দূঘটনা কবলিত বাস দুইটি জব্দ করা হয়েছে।


উল্লেখ্য ২৬ ফ্রেরুয়ারী রাত সাড়ে ৭টার বানিয়াছড়া আমতলী এলাকা ২ মোটর সাইকেল র্দূঘটনায় ঐ এলাকার নেজাম উদ্দিনের পুত্র আব্দুল ওয়াহেদ (২২), সঙ্গে আরোহীত তার আরেক বন্ধু এবং আহত হন হুমায়ূন (২০) এক তরুণ।

No comments

-->