শিরোনামঃ

দিনাজপুর বিরলে ঐতিহাসিক কেন্দ্রীয় শহীদ মিনার উদ্বোধনে-প্রতিমন্ত্রী

দিনাজপুর বিরলে ঐতিহাসিক কেন্দ্রীয় শহীদ মিনার উদ্বোধনে-প্রতিমন্ত্রী

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুর বিরলে ঐতিহাসিক কেন্দ্রীয় শহীদ মিনার উদ্বোধন হয়েছে। জানা যায় যে,পৌরশহরের প্রাণকেন্দ্রে ঐতিহাসিক বিরল কেন্দ্রীয় শহীদ মিনার এর শুভ উদ্বোধন হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে পৌরসভার ৯টি ওয়ার্ড ও ১২ টি ইউনিয়নের ১০৮ টি ওয়ার্ড হইতে হাজার হাজার নেতাকর্মী সমবেত হয়।

অনুষ্ঠানের প্রথম পর্যায়ে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ঐতিহাসিক বিরল কেন্দ্রীয় শহীদ মিনার এর শুভ উদ্বোধন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

উপজেলা নির্বাহী অফিসার জাবের মোঃ সোয়াইব এর সভাপতিত্বে ঐতিহাসিক বিরল কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি প্রমূখ। উক্ত সময়ে বিশেষ অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আজিজুল ইমাম চৌধুরী,উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু,বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমা কান্ত রায়,বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন,সাধারণ সম্পাদক আফসার আলী বক্তব্য রাখেন। 

আলোচনা সভার সঞ্চালনা করেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোস্তাফিজার রহমান। উক্ত অনুষ্ঠানে জাতীয় সঙ্গীত ও দেশাত্ববোধক গান পরিবেশন করেন আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীর শিল্পী গণ। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের মূল কার্যক্রম আরম্ভ করা হয়।

No comments

-->