নতুন প্রকাশিতঃ

কসবায় নিখোঁজের ১দিনপর কবরস্থানের গাছ থেকে ১ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার।

কসবায় নিখোঁজের ১দিনপর কবরস্থানের গাছ থেকে ১ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার।

মোহাম্মদ জামশেদ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের রাইতলা গ্রামে নিখোঁজের একদিন পর কবরস্থানের গাছ থেকে আজ শুক্রবার সন্ধায় শওকত হোসেন (২২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটির ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। 

নিহত শওকত হোসেন ময়মনসিংহের দোবাউড়া থানার দক্ষিণ কাশিপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শওকত হোসেনসহ ওই এলাকার বেশ কয়েকজন শ্রমিক কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের রাইতলা গ্রামের ইয়াছিন মিয়ার খনন যন্ত্র (ড্রেজার মেশিন) দিয়ে মাটি কাটার কাজ করতেন। ওই এলাকাতেই বসবাস করতেন। গত ১৫ ফেব্রুয়ারি বাড়ি থেকে বেড়িয়ে আবারও কর্মস্থলে যোগ দেন। 

গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার পর থেকে তাকে খুঁেজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে তাকে খুজাখুজি করতে থাকে। আজ শুক্রবার বিকালে রাইতলা কবরস্থানের জঙ্গলে একটি গামছা পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে উপড়ে তাকিয়ে দেখতে পায় এক যুবকের ঝুলন্ত লাশ। খবর পেয়ে শওকতের সহকর্মীরা ঘটনাস্থলে পৌছে শওকতের লাশ সনাক্ত করেন। 

পরে কসবা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে শওকতের লাশ গাছ থেকে নামিয়ে আনেন। লাশটির ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে। 

কসবা থানার উপপরিদর্শাক (এস.আই) মো. আবদুর রাজ্জাক উক্ত প্রতিনিধি কে বলেন, শওকত ডেজ্রারের কাজ করতেন। বৃহস্পতিবার দুপুর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। স্থানীয় লোকজন কবরস্থানের গাছে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

No comments

-->