শিরোনামঃ

পাবনা পৌরসভার নবনির্বাচিত মেয়র শরীফ উদ্দিন প্রধান এর দায়িত্বভার গ্রহণঃ

 পাবনা পৌরসভার নবনির্বাচিত মেয়র শরীফ উদ্দিন প্রধান এর দায়িত্বভার গ্রহণঃ


মুনছুর আহমেদ সুমন, পাবনা জেলা প্রতিনিধি:

পাবনা পৌরসভার নবনির্বাচিত মেয়র শরীফ উদ্দিন প্রধান আজ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। 

এসময় তিনি পৌরবাসীর সার্বিক কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। একই সাথে সকল নাগরিকের জন্য পাবনা পৌরসভার দরজা খোলা থাকবে এবং পৌরবাসীর স্বার্থ সংরক্ষণে নানামূখী উদ্যোগ গ্রহণ করা হবে বলে জানান তিনি।

নাগরিক মঞ্চ সমর্থিত স্বতন্ত্র বিজয়ী মেয়র শরীফ উদ্দিন প্রধান এর কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী মেয়র কামরুল হাসান মিন্টু।

বৃহস্পতিবার(২৫ শে ফেব্রুয়ারী) দুপুরে পাবনা পৌরসভা চত্বরে বিদায়ী মেয়র কামরুল হাসান মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কাজী আতিউর রহমান, পাবনা সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, নাগরিক মঞ্চের আহবায়ক ইদ্রিস আলী বিশ্বাস, সদস্য সচিব কমরেড জাকির হোসেন, পাবনা পৌরসভার সচিব সাইফুল ইসলাম প্রমূখ।

এর আগে নব নির্বাচিত মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় পৌর সার্ভিস এসোসিয়েশন সহ রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে

উল্লেখ্য, বিগত ৩০ জানুয়ারী অনুষ্ঠিত পাবনা পৌরসভার নির্বাচনে নাগরিক মঞ্চ সমর্থিত স্বতন্ত্র মেয়র প্রার্থী শরীফ উদ্দিন প্রধান "নারিকেল গাছ" প্রতীক নিয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক এর প্রার্থী আলী মর্তুজা বিশ্বাস সনি'র চেয়ে ১২২ ভোট বেশি পেয়ে মেয়র নির্বাচিত হয়ে গতকাল ২৪ শে ফেব্রুয়ারি(বুধবার) মেয়র হিসেবে শপথ গ্রহন করেন।

No comments

-->