শিরোনামঃ

২২তম প্রতিষ্ঠাবার্ষিকী যুগান্তর পত্রিকার উদযাপন ফুলপুর উপজেলায়।

২২তম  প্রতিষ্ঠাবার্ষিকী যুগান্তর পত্রিকার উদযাপন ফুলপুর উপজেলায়।

বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ আজ সারা দেশের ন্যায় আনুষ্ঠানিক ভাবে যুগান্তর পত্রিকার ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়  প্রেসক্লাবের সভাপতি জনাব নাজিম উদ্দিন সাহেবের উদ্যোগে। অনুষ্ঠান পরিচালিত হয় আজ দুপুর ১২ টায় ফুলপুর উপজেলা হলরুমে।

১লা ফেব্রুয়ারি যুগান্তরের ২২ তম জন্মদিন সারা দেশেই বর্ণাঢ্য আয়োজনে পালিত হয় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী।তারই ধারাবাহিকতায় সুন্দর ভাবে অনুষ্ঠান পরিচালিত হয় সিনিয়র সাংবাদিক ও সভাপতি জনাব নাজিম উদ্দিন সাহেব এর নেতৃবে।

ব্যাপক উৎসহ উদ্দীপনার মধ্য দিয়ে ময়মনসিংহ ফুলপুরে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। যুগান্তরের ২২ বছরে পদার্পণ উপলক্ষে  উপজেলা হল রুমে কেক কাঁটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।

ফুলপুর প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুগান্তর পত্রিকার ফুলপুর  প্রতিনিধি নাজিম উদ্দিনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারাত হোসেন গাজী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব,সরকারি আনন্দ মোহন কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক আকবর আলী আহসান ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিলাল হোসেন, সাপ্তাহিক ফুলপুরের সম্পাদক হুমায়ুন কবির মুকুল, ইংরেজী পত্রিকার সাংবাদিক জনাব মিজানুর রহমান (আকন্দ), দেশের গর্জন প্রত্রিকার প্রতিনিধি তপু রায়হান রাব্বি, দৈনিক আলোকিত দেশ প্রত্রিকার প্রতিনিধি বাহার উদ্দিন, দৈনিক  গনমুক্তি পত্রিকার প্রতিনিধি সেলিম রানা,সাংবাদিক সুজন,সাংবাদিক নুরুল আমিন, ও স্কাউট লিডার নাফিও অনান্য সাংবাদিক বৃন্দ। 

ইতিমধ্যে উপস্থিত বক্তারা বলেন,যুগান্তর স্বাধীনতার স্বপক্ষে কাজ করে যাচ্ছে।আপোসহীন ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করছে। সুবিধা বঞ্চিত মানুষের মুখপত্র হিসেবে কাজ করছে।তাই পত্রিকাটির শুরু লঘ্ন থেকেই পাঠকের অন্তরে জায়গা দখল করে নিয়েছে।আগামীতেও এই ধারাবাহিগতা অব্যাহত থাকবে বলে আশা করছি।

সব শেষে অত্র প্রেসক্লাবের  সভাপতি যুগান্তর পত্রিকার প্রতিনিধি জনাব নাজিম উদ্দিন সাহেব অত্র সভার সবাই কে মিষ্টি খাওয়াইলেন এবং সবার সু-স্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

No comments

-->