শিরোনামঃ

দিনাজপুর বিরলে ইউপি’র প্যানেল চেয়ারম্যানকে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান-দেশবাংলা খবর২৪

দিনাজপুর বিরলে ইউপি’র প্যানেল চেয়ারম্যানকে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান-দেশবাংলা খবর২৪


রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-দিনাজপুর বিরলে ইউপি’র প্যানেল চেয়ারম্যানকে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। জানা যায় যে,উপজেলার বিরলে ৪নং শহরগ্রাম ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন তোফাকে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১ প্রদান করায় বিভিন্ন মহলের পক্ষ হতে প্রাণঢাল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে। করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য আঞ্চলিক ভাষা ও বাঙ্গালী সংস্কৃতি পরিষদ কর্তৃক এ এ্যাওয়ার্ড প্রদান করেন। রাজধানী ঢাকা সেগুন বাগিচায় কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে সনদপত্র ও ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি এম ফারুক। এ্যাওয়ার্ড গ্রহণের সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন সহকর্মী ৪নং শহরগ্রাম ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য মোঃ আবু সাঈদ আলী ও ৬নং ওয়ার্ড সদস্য মোঃ মোশারফ হোসেন।

উক্ত সময় অনুষ্ঠানের প্রধান বক্তা শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড.কামাল উদ্দিন আহমেদ,উদ্বোধক সাবেক ডিআইজি বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, সভাপতি আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার উপ-পুলিশ কমিশনার কবি নুরুল ইসলাম বিপিএম,বিশেষ অতিথি বিশিষ্ট মানবাধিকার কর্মী ও নারী শিল্প উদ্যোক্তা ডাঃ মেহেরুনিছা মেহেরুন,বিশিষ্ট সাংস্কৃতিক ও মানবাধিকার ব্যক্তিত্ব রিপন তালুকদার,মূল প্রবন্ধ পাঠকারী বাংলাদেশ আইপি টিভি ঔনার্স এসোসিয়েশন এর সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খান, মানবিক সাহায্য সংস্থার নির্বাহী পরিচালক মুনওয়ার রেজা খান,আঞ্চলিক ভাষা ও বাঙ্গালী সংস্কৃতি পরিষদ এর সাধারণ সম্পাদক শাহ আলম চুন্নু,যুগ্ম সাধারণ সম্পাদক এম এইচ আরমান চৌধুরী প্রমূখ গণ উপস্থিত ছিলেন। 

আরও জানা যায় যে,তোফাজ্জল হোসেন (তোফা) ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগ রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি ছাত্রলীগ, যুবলীগ,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব সুনামের সাথে পালন করে বর্তমানে শহরগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে রয়েছেন। তিনি দীর্ঘ ২৬ বছর যাবৎ রাজনীতির সাথে জড়িত থাকার পাশাপাশি নিজ এলাকার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নাড়াবাড়ী সালাফিয়া দাখিল মাদরাসা, নাড়াবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় এবং আকরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি পদে সুনামের সহিত দায়িত্ব পালন ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন বলে জানা যায়। 

উক্ত কার্যক্রমের পাশাপাশি ইউনিয়নের ০৯টি ওয়ার্ডের ২৯টি মৌজার মসজিদ,মন্দিরের উন্নয়ন কাজসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সাধ্যমত সহায়তা প্রদান করে আসছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোয়ন পাওয়ার যোগ্য প্যানেল চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন (তোফা) শহরগ্রাম ইউনিয়নের নারী-পুরুষদের জোরালো সমর্থন রয়েছে। উক্ত প্যানেল চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন তোফাকে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১ প্রদান করায় আয়োজক কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিভিন্ন মহলের নেতৃবৃন্দ পৃথক পৃথক বার্তায় শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছে। 

এছাড়াও ২৮শে (ফেব্রুয়ারি) রবিবার সকালে নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি,বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মনিটরিং এন্ড ইভ্যালেুয়েশন কমপ্লায়েন্স প্রধান মন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপসচিব) ড.মোঃ মঞ্জুরুল হক ও এনজিও বিষয়ক ব্যুরো প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-পরিচালক (উপসচিব) আব্দুল্লাহ আল খায়রুম এর সাথে প্যানেল চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন তোফা পৃথক ভাবে সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন বলে জানা যায়।

No comments

-->