শিরোনামঃ

গণতন্ত্রহীন বিচ্ছিন্ন একটি দ্বীপ বাংলাদেশ: মিনু-দেশবাংলা খবর২৪

গণতন্ত্রহীন বিচ্ছিন্ন একটি দ্বীপ বাংলাদেশ: মিনু-দেশবাংলা খবর২৪ 



নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা রাজশাহী সিটি কপোর্রেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, বাংলাদেশে নিবার্চন ব্যবস্থা শুধু ভেঙ্গেই পড়েনি, এ দেশ গণতন্ত্রহীন একটি বিচ্ছিন্ন দ্বীপে পরিণত হয়েছে।শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় দলটির রাজশাহী মহানগর ও জেলা কাযার্লয়ে চলমান পৌর নিবার্চনে বিএনপি প্রার্থী-সমর্থকদের মামলা-হামলার অভিযোগ এনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন। 

মিজানুর রহমান মিনু বলেন, প্রধান নিবার্চন কমিশনার কে এম নুরুল হুদা শুধু মিথ্যুকই নন, তিনি জনগণের শত্রু। মানবতাবিরোধী অপরাধের দায়ে আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনালে তার একদিন বিচার হবে। পৌর নিবার্চনে অনিয়মের অভিযোগ তুলে রাজশাহী সদর আসনের সাবেক এই এমপি বলেন, দেশে নিবার্চনের নামে প্রহসন চলছে।রাজশাহীর পৌর নিবার্চন কেন্দ্রগুলোতে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের আধিপত্য বিস্তার,বিএনপি প্রার্থী-সমর্থকদের মামলা-হামলা ও নানাভাবে হুমকি দেয়া হচ্ছে। আগামী ২৮ ফেব্রুয়ারি জেলার পবা উপজেলার উপ-নিবার্চনে এবং চারঘাট পৌর নিবার্চন উপলক্ষে বিএনপি প্রার্থী-সমর্থকদের প্রচারণায় বাধা দেয়া হচ্ছে। পক্ষপাতমূলক ভোটের অভিযোগ তুলে আগামী ২৮ ফেব্রুয়ারি অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নিবার্চন গ্রহণের দাবি জানান তিনি।

জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুনের সঞ্চালনায় এ সংবাদ সম্মেলনে বিএনপির রাজশাহী মহানগর শাখার সভাপতি সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, মহানগর যুবদলের আহবায়ক আবুল কালাম আজাদ সুইট, বিএনপি মনোনীত চারঘাট পৌর মেয়র প্রার্থী জাকিরুল ইসলাম বিকুল উপস্থিত ছিলেন।

No comments

-->