শিরোনামঃ

ঠাকুরগাঁওয়ে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

ঠাকুরগাঁওয়ে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 

ঠাকুরগাঁওয়ে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড অফিসার্স কল্যাণ সমিতি রংপুর এর উদ্যোগে আজ সোমবার রাতে ঠাকুরগাও পানি উন্নয়ন বোর্ড কোয়াটার মাঠে এ কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড রংপুর অঞ্চল (উত্তরাঞ্চল) প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ৷ অনুষ্ঠানে পানি উন্নয়ন বোর্ড ঠাকুরগাঁও সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুখলেসুর রহমানেরর সভাপতিত্বে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, উপ-প্রধান সম্প্রসারণ কর্মকর্তা অমলেশ কুমার, হিসাব রক্ষণ কর্মকর্তা এস এম রিয়াজুল হক। সে সময় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড রংপুর অঞ্চল ও ঠাকুরগাঁও সার্কেলের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় অসহায় দরিদ্র ও দুস্থ এবং শীতার্ত এক হাজার পুরুষ, নারী ও শিশুর মাঝে কম্বল বিতরণ করা হয়। 

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড রংপুর অঞ্চল (উত্তরাঞ্চল) এর প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ জানান, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে প্রকৌশলীদের ও পাউবো কর্মকর্তাদের নিজস্ব অর্থায়নে অসহায় দুস্থ ও শীতার্ত মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি৷ ভবিষ্যতে এ ধরণের সামাজিক কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

No comments

-->