নতুন প্রকাশিতঃ

আউচপাড়া ইউনিয়নে আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক কমিটি গঠন

আউচপাড়া ইউনিয়নে আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক কমিটি গঠন

আবু সাইদ বাগমারা (রাজশাহী)প্রতিনিধিঃ 

রাজশাহী বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের হাটগাঙ্গোপাড়ায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বুধবার (১০শে ফ্রেরুয়ারী) বিকাল ৪ ঘটিকার সময় ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক মোঃ হায়াত আলীও যুগ্ম আহবায়ক মোঃ রেজাউল করিম কে করে ৩৬ সদস্য  বিশিষ্ট  আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। 

উক্ত কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক মোঃ রহিদুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সদস্য মোঃ বাবলুর রশিদ, বাগমারা উপজেলা যুবলীগের সদস্য মোঃ মমিনুল ইসলাম মাসুম মৃধা, উপজেলা মৎস্য জীবি লীগের সদস্য মোঃ বাদশা, শুভডাঙ্গা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোঃ আব্দুল মান্নান। উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথি তারা বলেন, আগামীতে আওয়ামীলীগের  সকল অঙ্গ সংগঠনের হাত শক্তিশালী করার জন্য তারা কাজ করবে। পাশাপাশি তারা মৎস্য চাষের ব্যাপক ভাবে প্রসার ও প্রচার করার জন্য কাজ করবে। 

এছাড়া ও উক্ত কমিটি গঠন অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন তারা হলেন, বাগমারা উপজেলা মৎস্যজীবি লীগের অন্যতম সদস্য মোঃ খোরশেদ আলম, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শুভডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আফাজ উদ্দিন, আউচপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম সহ বাগমারা উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী প্রমুখ। 

No comments

-->