নতুন প্রকাশিতঃ

বাঘায় শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত আশিক।

বাঘায় শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত আশিক। 

সাজ্জাদ মাহমুদ সুইট, বাঘা (রাজশাহী) প্রতিনিধি। 

রাজশাহীর বাঘা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক  আশিক জাভেদ বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনীত  হয়েছে। গত রবিবার (১৪ফেব্রুয়ারি) বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক মো. আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আশিক জাভেদকে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনীত’র বিষয়টি নিশ্চিত করেন।আশিক জাভেদ বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনিত হওয়ায়, শুভাকাঙ্ক্ষীরা বিভিন্ন ভাবে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। 

উল্লেখ্য, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল এর সুযোগ্য সন্তান তিনি। ছোট থেকেয় বেড়ে উঠেছেন আওয়ামী পরিবারের ছায়া তলে।রাজশাহী নিউ গভঃডিগ্রী কলেজ (একাদশ-দ্বাদশ) শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, 

সাংগঠনিক সম্পাদক বাঘা উপজেলা ছাত্রলীগ, যুগ্ম-আহ্বায়ক বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন রাজশাহী জেলা শাখা, আইন বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী জেলা শাখা সহ বেশ কিছু সামাজিক সংগঠনের সাথে আছেন তিনি।

বর্তমানে ভূগোল ও পরিবেশ বিভাগ, ৩য় বর্ষ স্নাতক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ন রতো আছে আশিক। 

আশিক জাভেদ বলেন, আমি আমার শুভাকাঙ্ক্ষী দের শুভেচ্ছা,অভিনন্দন ও ভালোবাসায় সিক্ত।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যতদিন বাঁঁচবো বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে পথ চলতে পারি।  "জয় বাংলা, জয় বঙ্গবন্ধু"।

No comments

-->