শিরোনামঃ

দিনাজপুরে নবাগত জেলা প্রশাসককে শিক্ষক সমিতির ফুলেল শুভেচ্ছা-দেশবাংলা খবর২৪

দিনাজপুরে নবাগত জেলা প্রশাসককে শিক্ষক সমিতির ফুলেল শুভেচ্ছা-দেশবাংলা খবর২৪ 





রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-দিনাজপুরে নবাগত জেলা প্রশাসককে শিক্ষক সমিতির ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। জানা যায় যে,

জেলার নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মোহাম্মদ জাকি-কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) দিনাজপুর জেলা শাখার নেৃতৃবৃন্দ গন। ২৮শে (ফেব্রুয়ারী) রবিবার দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের অফিস কক্ষে নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মোহাম্মদ জাকি-কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) দিনাজপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মো.মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক মো.আতিকুর রহমান নিউ প্রমূখ। উক্ত সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) দিনাজপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো.রোস্তম আলী,কোষাধ্যক্ষ মো.ইকবাল হোসেন,সদস্য মো.মতিউর রহমান,মো.জিয়াউর রহমান শাহ্সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

এর আগে নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মোহাম্মদ জাকি-কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান দিনাজপুর বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি ডাঃ মো.মনসুর আলী ও সাধারণ সম্পাদক মো.আতিকুর রহমান নিউ। উক্ত সময় উপস্থিত ছিলেন দিনাজপুর বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সহ-সভাপতি ডাঃ মমতাজ বেগম পলি,আসাদুর রহমান ভুঁইয়া তপন,সৈয়দ সোহেল হোসেন,সদস্য শামীম,ওবায়দুর,আতিক, তোফায়েল,সিদ্দিক,সবুজ,বকুল প্রমুখ গন উপস্থিত ছিলেন।

No comments

-->