শিরোনামঃ

লালমনিরহাটে অসহায় পরিবারের জমি জবর দখলের অভিযোগ

লালমনিরহাটে অসহায় পরিবারের জমি জবর দখলের অভিযোগ

রাসেল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের ধবলগুড়ি গ্রামের মৃত শামসুল হকের ছেলে আজিবুল হকের জমি দীর্ঘদিন থেকে জোরপূর্বক ভোগ দখল করে আসছে তারই চাচাতো ভাই রশিদুল ইসলাম,শফিকুল ইসলাম,আবেদ আলী,আবু হোসেন উভয়ের পিতা-মৃত শহীদুল্লাহ।

এ বিষয়ে নিরুপায় হয়ে ভুক্তভোগী আজিবুল হক বিচার প্রার্থনা করে পাটগ্রাম উপজেলার ৫ নং জোংড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবর গত ১৪/০১/২০২১ তারিখে একটি লিখিত আবেদন করেন।

ভুক্তভোগী আজিবুল এর কাছ থেকে জানা যায়, তার পিতা জীবিত থাকাকালীন যে সকল জমি ভোগ দখল করে আসছিলেন সেই জমিগুলো এখন বিবাদী গন জবর দখল করে ভোগ করছেন। পিতার মৃত্যুর দীর্ঘ দিন অতিবাহিত হয়ে গেলে নিরুপায় হয়ে আজিবুল জমি পুনরুদ্ধার এর জন্য পাটগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এতেও কোনো সুরাহা হয় নি। বরং আদালতে আজিবুল এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দিয়ে তাকে নাজেহাল করা হচ্ছে।

উপায় না পেয়ে ভুক্তভোগী আজিজুল ৪ নং জোংড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবর গ্রাম আদালতের মাধ্যমে বিষয়টি মীমাংসার জন্য লিখিত আবেদন করেন। বিষয়টি নিয়ে জোংড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর সাথে কথা হলে তিনি বলেন আমি উভয় পক্ষকে নোটিশ করে ডেকে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করব।

No comments

-->