শিরোনামঃ

বাঘায় মেয়র মুক্তার আলী'র করোনার টিকা গ্রহন!

বাঘায় মেয়র মুক্তার আলী'র  করোনার টিকা গ্রহন! 

সাজ্জাদ মাহমুদ সুইট,বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর মেয়র হিসেবে পৌরসভাটির প্রথম করোনার টিকা গ্রহণ করেছেন তিনি। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টার সময় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ করোনার টিকা গ্রহণ করেন মেয়র মুক্তার আলী।

টিকা গ্রহনের পর তিনি বলেন, এক শ্রেণীর স্বার্থনেশী অসাধু মানুষ করোনার টিকা নিয়ে গুজব রটিয়ে সাধারণ মানুষের মধ্যে ভীতি ছড়াচ্ছে। এ কারনে আমি আড়ানী পৌরসভার মেয়র হিসেবে সবার আগে টিকা নিয়ে প্রমাণ করে দিলাম, করোনা ভাইরাসের টিকা নিরাপদ।

মেয়র মুক্তার আলী আরও বলেন,আমার কাছে এই ভ্যাকসিনটি অত্যন্ত নিরাপদ মনে হয়েছে। এ টিকা গ্রহনের পর আমি কোনো প্রতিক্রিয়া অনুভব করিনি। কোন ব্যথাও অনুভব করিনি। ভ্যাকসিন নেওয়ার পরও আমার মধ্যে কোনো অস্বাভাবিক প্রতিক্রিয়া নেই। ফলে ভ্যাকসিন নিয়ে যেসব গুজব ছড়াচ্ছে তার অবসান হওয়া দরকার।

উল্লেখ্য,বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর করোনার টিকা কেন্দ্রে ০৭ফেব্রুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। প্রথম টিকা গ্রহন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর (পঃপঃ কর্মকর্তা) ডাক্তার আক্তারুজ্জামান ও একজন মুক্তিযোদ্ধা।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, ৪০ বছরের উর্ধ্বে সকল নাগরিক কোভিড-১৯ এর টিকা গ্রহনের  জন্য অতি দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন সম্পন্ন হলে টিকা কার্ড পাবেন। উক্ত কার্ড ব্যতীত টিকা প্রদান করা হবে না। সরকারী ভাবে সম্পূর্ণ ফ্রি তে কোভিড-১৯ টিকা এর প্রথম ও দ্বিতীয় ডোজ প্রদান করা হবে। টিকা প্রদান কার্যক্রম সারা দেশের ন্যায় ০৭ফেব্রুয়ারি থেকে আনুষ্ঠানিক ভাবে বাঘা উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে দেওয়া শুুর হয়েছে ৷ পর্যায়ক্রমে সরকারি বরাদ্দ অনুযায়ী সকল নাগরিককে টিকা কার্যক্রমের অন্তর্ভুক্ত করা হবে।

No comments

-->