নতুন প্রকাশিতঃ

ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র, কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ

ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র, কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলা সদরে অবস্থিত ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরবৃন্দ তাদের দায়িত্বভার গ্রহণ করেছেন।মঙ্গলবার বেলা ১১ টায় ভবানীগঞ্জ পৌরসভার কার্যালয়ে আগামী পাঁচ বছরের জন্য মেয়র হিসেবে দ্বিতীয় বারের মতো দায়িত্বভার গ্রহণ করলেন আব্দুল মালেক মন্ডল।

এছাড়াও প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে কাউন্সিলর হাসান আলী, দোলাহার হোসেন এবং আনোয়ারা বিবিকে। সেই সাথে নব-নির্বাচিত এবং পুনঃনির্বাচিত সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষি মহিলা কাউন্সিলরাও তাদের দায়িত্বভার গ্রহণ করেছেন।

গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হয় ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচন। এদিকে গত ৮ ফেব্রুয়ারি জেলা প্রশাসকের কার্যালয়ে নব-নির্বাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শপথ গ্রহণের এক সপ্তাহ পরে নিজ নিজ দায়িত্বভার গ্রহণ নির্বাচিতরা।

এরই মধ্যে ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। দায়িত্বভার গ্রহণের পর থেকেই নতুন ভাবে পৌরসভার বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম সংগঠিত করতে পরিকল্পনা হাতে নিচ্ছেন মেয়র সহ কাউন্সিলরবৃন্দ। দায়িত্বভার গ্রহণ কালে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার প্রকৌশলী লিটন মিঞা, হিসাবরক্ষণ অফিসার কামরুজ্জামান।

No comments

-->