শিরোনামঃ

শাজাহানপুরে মুখোমুখি যুবদলের দু পক্ষ

শাজাহানপুরে মুখোমুখি যুবদলের দু পক্ষশাজাহানপুরে(বগুড়া)প্রতিনিধিঃ 

বগুড়া শাজাহানপুরে উপজেলা যুবদলের কমিটি গঠন করা নিয়ে অসন্তোষ দেখা দিয়েছে। সদ্য ঘোষিত আহবায়ক কমিটিতে সিনিয়র যুগ্ন আহবায়ক দায়িত্ব পেয়েছেন জিল্লুর রহমান। এতেই বিগড়ে গেছে যুবদলের বড় একটি অংশ। নতুন কমিটির নেতারা দলীয় কার্যালয়ে আসছেন এমন সংবাদে তাদের প্রতিহত করতে মাঝিড়া মাছের আড়তের সামনে অবস্থান নেন বেশ কিছু যুবদল নেতা কর্মীরা। আরেকটি গ্রুপ অবস্থান নেন মাঝিড়া বাইপাস মোড়ে। যদিও তারা বলছেন জেলা শহরে যুবদলের সিনিয়র নেতাদের ফুলেল শুভেচ্ছা জানাতেই তারা একত্রিত হয়েছেন।

উপজেলা যুবলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সহ ওই গ্রুপের অন্যরা জানান, উপজেলা যুবদলের কমিটিতে জিল্লুর রহমানকে কোন ভাবেই মেনে নেয়া হবেনা। যে কোন মূল্যে তাকে প্রতিহত করা হবে। পর্নো ভিডিও সহ রাজনীতিতে নানা অপকর্মের কথা তুলে ধরেন সাজেদুর এবং তার গ্রুপের নেতা কর্মীরা। জিল্লুর রহমান জেলার নেতাদের নিয়ে দলীয় কার্যালয়ে আসার চেস্টা করায় তারা অবস্থান নিয়েছেন বলে তারা জানিয়েছেন।

সদ্য ঘোষিত কমিটির আহবায়ক রাজু জানান, জেলা যুবদলের নেতা খাদেমুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য তারা মাঝিড়া বাইপাস মোড়ে একত্রিত হয়েছেন। দলীয় কার্যালয়ে যাওয়ার কোন ইচ্ছা তাদের এই মূহুর্তে নাই। তাছাড়া সমস্যা জিল্লুর রহমানকে নিয়ে। জিল্লুর রহমান বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। দলীয় কার্যালয়ে যেতে পুলিশ তাদের নিষেধ করেছেন।

No comments

-->