শিরোনামঃ

নিজের নামের হাটের ১ বছর উপলক্ষে ইউপিবাসীর গোলাম হয়ে থাকার ঘোষণা দেন আতাউর চেঃ

নিজের নামের হাটের ১ বছর উপলক্ষে ইউপিবাসীর গোলাম হয়ে থাকার ঘোষণা দেন আতাউর চেঃ।।



সোহেল রানা রাজশাহী তানোর :


রাজশাহী তানোর উপজেলার বাধাইড় ইউপির উঁচু ডাঙ্গা নারাইন পুর ইউনিয়ন নতুন ভূমি অফিসের সামনে গত এক বছর আগে এই দিনে বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের চেষ্টায় স্থানীয় জনসাধারণ কে সঙ্গে নিয়ে লাগানো হয়েছিলো এই হাট। স্থানীয় জনগন ভালোবেসে হাটের নাম দিয়েছে আতাউর চেয়ারম্যান হাট।উচুডাঙ্গা নারাইনপুর সহ আশপাশের এলাকার জনসাধারণ বলেন : এক বছর আগে প্রতি সপ্তাহে  আমাদের প্রায় ১০ কিলোমিটার দূরে মুন্ডুমালা বাজারে গিয়ে হাট বাজার করতে হত। এই বাজার লাগানোর পর থেকে স্থানীয় ভাবে প্রতিনিয়ত আতাউর চেয়ারম্যানকে সাধুবাদ জানাচ্ছে। বাধাইড় ইউপিবাসী ও তানোর উপজেলার সুশীল সমাজ। 

আজ শনিবার বিকালে আতাউর চেয়ারম্যান হাটের ১  বছর উপলক্ষে কমিটির পক্ষে থেকে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন : উক্ত হাটের পৃষ্ঠপোষক বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান।আরো উপস্থিত ছিলেন : হাট কমিটির সভাপতি আলহাজ্ব আলফাজ উদ্দিন, হাট কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সহ ১১০ বিশিষ্ট কমিটির সদস্যসহ স্থানীয় মুরুব্বিরা উপস্থিতি ছিলেন।  

আগামীতে আতাউর চেয়ারম্যান হাট কে আরো বড় করে বিভিন্ন পণ্য আপ্তানি, রপ্তানি বাড়ানোর লক্ষে আতাউর রহমান সর্বদায় কাজ করবেন বলে তিনি যানান বাধাইড় ইউপি বাসীর সেবা করার লক্ষ্য কাজ করে যাচ্ছি এবং আগামীতেউ করবো ইনশাআল্লাহ।ইউপিবাসীর ১০ টি পরিবারে একটি করে সেচ পাম্প (ময়াটার) দেওয়ার ঘোষণা দেন চেয়ারম্যান আতাউর রহমান। বর্তমানে ইউনিয়ন ভূমি অফিসের কাজ সম্পন্ন হয়েছে অল্প কিছু দিনের মধ্য বাধাইড় ইউপির নতুন ভবনের ভিত্তি স্থাপন করা হবে। 

উল্লেখ্য যে বাধাইড় ইউপি আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের মধ্যে কোন দ্বিধাদ্বন্দ্ব নাই আর না থাকার কারণ হিসেবে বলা যায় আতাউর চেয়ারম্যানের সঠিক প্রতিনিধিত্ব।

No comments

-->