শিরোনামঃ

দিনাজপুরের বিরামপুর মাদকদ্রব্যের বিরুদ্ধে সমাবেশ

দিনাজপুরের বিরামপুর মাদকদ্রব্যের বিরুদ্ধে সমাবেশ 

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুরের বিরামপুর মাদকদ্রব্যের বিরুদ্ধে হুশিয়ারি প্রদান করেছেন থানা অফিসার ইনচার্জ। জানা যায়,মাদক কারবারী ও মাদকসেবন ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দিলেন দিনাজপুরের বিরামপুর থানার ওসি মো.মনিরুজ্জামান মনির। মাদক বিক্রেতা ও সেবনকারীদের প্রশ্রয়দাতাকেও ছাড় দেয়া হবে না। 

আপনাদের পুলিশ আপনাদের পাশে,তথ্যদিন সেবা নিন এই প্রতিপাদ্যকে সামনে রেখে জনগনের দোঁড় গোড়ায় পুলিশি সেবা পৌছে দেয়ার লক্ষে শনিবার দুপুরে উপজেলার মুকুন্দপুর ইউনিয়ন পরিষদ চত্বরে থানা পুলিশ আয়োজিত বিট পুলিশিং সভায় তিনি এই হুঁশিয়ারি দিয়েছেন থানা ওসি মনিরুজ্জামান মনির। ওসি বলেন,মাদকের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে তাহা অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে কোন প্রকার ছাড় নেই।

যে কোনও প্রয়োজনে বা যে কোনো তথ্য সরাসরি আমাকে জানালে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। সে ক্ষেত্রে সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন। বিট পুলিশিং সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার বেলায়েত হোসেন,ওসি তদন্ত মতিয়ার রহমান,মুকুন্দপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম,প্রভাষক রুহুল আমীন, অত্র ইউপি'র বিট পুলিশিং অফিসার এসআই শাহজাহান সিরাজ,এসআই, মোস্তাফিজুর রহমান,এসআই হরিদাস বর্মণ,এসআই নূর আলম,ইউপি সদস্য আব্দুল হালিম প্রমুখ গন।

উক্ত সমাবেশে বক্তারা সম্প্রতিক সমাজের ব্যাধী হিসেব দেখা দেয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রটনা,সাইবার ক্রাইম,কিশোর গ্যাং, জঙ্গিবাদ,বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। এলাকার সকল জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন।

No comments

-->