নতুন প্রকাশিতঃ

বগুড়ার শিবগঞ্জে দু'গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২

বগুড়ার শিবগঞ্জে দু'গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২

উৎপল মোহন্ত শিবগঞ্জ বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের দুই গ্রুপের সংঘর্ষে স্থানীয় এক কৃষক লীগ নেতা মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরো দুই জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।নিহত আজহারুল ইসলাম নান্টু (৩২) উপজেলার নিয়ামতপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে ও স্থানীয় ওয়ার্ড কৃষক লীগের সভাপতি। 

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে পূর্ব শত্রুতার জের ধরে ময়দানহাট্টা প্রাথমিক বিদ্যালয়ের  দপ্তরী আলআমিন (৩০) কে একটি কক্ষে আটকে রেখে মারধর করছে জাফর এর লোকজন, খোকন ও শাহেদ নামের দুই যুবক ময়দানহাট্টা বন্দরে এসে এমনটি বললে ইউপি চেয়ারম্যান এস এম রুপমের লোকজন ক্ষিপ্ত হয়ে ময়দানহাট্টা বন্দরে বিভিন্ন দোকানে ভাংচুর করতে থাকলে জাফর ও তার লোকজন বাধা দেওয়ার চেষ্টা করলে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া ও এক পর্যায়ে সংঘর্ষ হয়। সংঘর্ষে রুপম গ্রুপের আজহারুল ইসলাম নান্টু এবং  জাফরের ভাগ্নে কামাল উদ্দিন ও জলিল ইসলাম আহত হন। 

পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত অবস্থায় আজহারুল ইসলাম কে শজিমেক হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় রাত তিন টার দিকে তিনি মারা যান। আহত আরো দুই জন শজিমেক হাসপাতালে ভর্তি আছেন। এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম বদিউজ্জামান জানান, এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

No comments

-->