শিরোনামঃ

বাঘায় প্রতিবাদ সমাবেশ, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

 বাঘায় প্রতিবাদ সমাবেশ, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। 


সাজ্জাদ মাহমুদ সুইট বাঘা(রাজশাহী)প্রতিনিধি। 

রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মানববন্ধন,প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। 

শনিবার(২০ ফেরুয়ারী) সকাল ১১টায় বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে   বঙ্গবন্ধু চত্ত্বর থেকে বাঘা পৌরসভা পর্যন্ত বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উপস্থিত বক্তব্যে জানা যায়,পার্শবর্তী চারঘাট উপজেলায় বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃশাহরিয়ার আলম এমপি সম্পর্কে কটুক্তি  করায় এই বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন বাঘা উপজেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। 

মানববন্ধন ও সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বাঘা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, বাঘা উপজেলার সকল ইউনিয়ন,ওয়ার্ড হতে কুক্ষ্যেত বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ কে  অবাঞ্চিত ঘোষণা করলাম।যদি আবু সাঈদকে বাঘা উপজেলায় কোন স্থানে দেখা বা পাওয়া যায় তাহলে তার দায়ভার বিএনপি কে নিতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট-বাঘার জননেতা আলহাজ্ব মোঃশাহরিয়ার আলম এমপি সম্পর্কে বিএনপির আবু সাঈদ চাঁদের কটুক্তি  মুলক বক্তব্য, এটি একটি আদর্শ ও চেতনাকে লাঞ্ছিত করেছে।


মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে  বাঘা উপজেলা আওয়ামী লীগের বক্তব্য রাখেন,, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির হোসেন,চেয়ারম্যান সাইফুল ইসলাম(মনিগ্রাম ইউপি) রবিউল ইসলাম(গড়গড়ী ইউপি) মেরাজুল ইসলাম মেরাজ(পাকুরিয়া ইউপি),গড়গড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান(অধ্যক্ষ),বাউসা ইউনিয়নের জাহিদুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমুল হোসেন,বঙ্গবন্ধু লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন ,পৌর আওয়ামীলীগ সভাপতি আঃকুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু,উপজেলা মহিলালীগ সভাপতি ফাতেমা খাতুন লতা,অন্যতম সদস্য মাসুদ রানা তিলু,শিক্ষক মুজিবর রহমান,যুগ্ন সম্পাদক নছিম উদ্দিন(অধ্যক্ষ, জেলা আওয়ামীলীগের সদস্য রোকুনুজ্জামান রিন্টু প্রমুখ।

No comments

-->