শিরোনামঃ

বাগমারায় ইউপি নির্বাচন ঘিরে আ’লীগের দলীয় ফরম নিলেন আউচপাড়া ইউনিয়নের শহীদুল ইসলাম শহীদ-দেশবাংলা খবর২৪

বাগমারায় ইউপি নির্বাচন ঘিরে আ’লীগের দলীয় ফরম নিলেন আউচপাড়া ইউনিয়নের শহীদুল ইসলাম শহীদ-দেশবাংলা খবর২৪  


 বিশেষ প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থী হতে আগ্রহীদের মাঝে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় ফরম বিতরণ শুরু করা হয়েছে । শনিবার দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন , বাগমারা আসনের সংসদ সদস্য , উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক 

দলীয় সিদ্ধান্তের বাহিরে কোন ব্যক্তি যদি নির্বাচন নিয়ে প্রভাব বিস্তার করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি প্রদান করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে । দলীয় ফরম বিতরণের মাধ্যমে অতি সহজে জানা যাবে কে কে দলীয় প্রার্থী হতে ইচ্ছুক ।কোন প্রার্থী যেন বিতর্কে না জড়ায় সে ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয় । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যারা দলীয় ফরম সংগ্রহ করছেন তাদের মধ্যে থেকেই হবেন চূড়ান্ত প্রার্থী এদিকে প্রতিটি ইউনিয়নে প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে এরই মধ্য উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে 

তারাই ধারাবাহিকতায় উপজেলার ১৬ টি ইউনিয়নে গিয়ে সম্ভাব্য প্রার্থীদের তালিকা তৈরি করবেন । সেই তালিকা থেকে প্রার্থীদের নাম কেন্দ্রে পাঠানাে হবে । দলের এবং দেশের স্বার্থে কেন্দ্রীয় সিদ্ধান্তকে মেনে ইউনিয়ন পরিষদ নেতৃবৃন্দকে কাজ করে যাওয়ার আহ্বান জানানাে হয়েছে । প্রথম দিনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩৭ জন প্রার্থী দলীয় ফরম সংগ্রহ করেছেন । পুরুষের পাশাপাশি মহিলারাও নিয়েছেন এই ফরম ।

প্রতিটি ইউনিয়নে নির্বাচত চেয়ারম্যানদের পাশাপাশি নতুন মুখ হিসেবে অনেকেই সংগ্রহ করছেন আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম (শহীদ) গোবিন্দ পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এনামুল হক।তাদের মধ্য ১৪ নং হামিরকুৎসা ই,পি এর যুবলীগ নেতা শাহ্ রেজা ইমন , সাবেক ছাএনেতা ১৩ নং গোয়ালকান্দি ই,পি আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মোল্লা মো: রেজাউল করিম রাজু সহ অনেক উদিওমান নেতারা এই দলীয় ফরম উত্তোলন করেছেন।

মার্চের ১ তারিখ বিকেল ৫ টা পর্যন্ত চলতে দলীয় এই ফরম সংগ্রহ এবং জমাদান কার্যক্রম  এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি , উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সর্বকার , উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ – সভাপতি , ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল , মতিউর রহমান টুকু , সাধারণ সম্পাদক অধ্যক্ষ গােলাম সারওয়ার আবুল , দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সহ উপজেলা আ’লীগের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

No comments

-->