শিরোনামঃ

নেতৃত্বের দৌড়ে এগিয়ে জনপ্রিয় জিয়া উদ্দীন বাবুল।।

নেতৃত্বের দৌড়ে এগিয়ে জনপ্রিয়  জিয়া উদ্দীন বাবুল।।



আব্দুর রহমানঃ



আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। হাওয়া বইছে সবার মনে,প্রত্যেকে  নিজ প্রার্থীতার জন্য মরিয়া হচ্ছে নিজ গুনে, সেখানে আছে নতুন ও  পুরাতন অনেক হেভিয়েট প্রার্থি সবাই।আসলে কি সবাই জনপ্রিয়তার দ্বারে বসতে পারে? অনেকেই ব্যর্থ চেষ্টায় সময় পার করছে, আবার কেউ যোগ্যতা নিয়ে মানব সেবার কাজেওঠে পড়েছে, কারন সেটা তাদের বিগত দিনের মানুষের সাথে ভালো,খারাপ ব্যবহার  কর্যকলাপ ও যোগ্য অযোগ্যতার কারনে হয়ে থাকে।তেমন ভাবেই নির্বাচনীর দামা দোলে বইছে রামু উপজেলার ঈদগড়ের প্রতিটি জনপদ।  ঈদগড় ইউনিয়নের ৮নং নং ওয়ার্ড মেম্বার পদে লড়তে এবার মাঠ চষে বেড়াচ্ছেন অনেক হেভিয়েট  যোগ্য, প্রার্থিরা ।সবাই নিজ নিজ জন প্রিয়তাকে প্রচার করে ভোটে জয়ী হয়ে নেতৃত্ব দেয়ার জন্য প্রতিযোগিতায় নেমেছে।

তাদের সবার মধ্যে  সময়ের সাহসী নতুন নেতৃত্বের আইডল সবার ভালোবাসার পাত্র ছোট বড় সবার মন জয় করা, যার মধ্যে নেই কোন হিংসা, নাই কোন ভেদাভেদ শিক্ষিত মার্জিত,নম্র ভদ্র ছোট বেলা থেকে ভালো পরিবেশে বেড়ে ওঠা। তার রয়েছে নেতৃত্বের গুনাবলি সামাজিক রাজনৈতিক কাজেও জড়িত একজন দক্ষ সংগঠক হিসাবে নতুন প্রজন্মের মন জয় করাএক যুবক। তিনি এলাকার সবার শ্রদ্ধার পাত্র। সবাই তাকে আদর করে ভালোবাসে ছগিরাকাটার এক বিশিষ্ট পরিবার ব্যসায়ি হাফেজ আহমদের ছেলে জিয়া উদ্দীন বাবুল এবারের নির্বাচনী হাওয়াই জনপ্রিয়তার  শীর্ষে অবস্থান করেছে। 

অত্র ওয়ার্ডের ছোট বড় সবার মনে একটাই চাওয়া আগামীর প্রজন্মকে আরো এক দাপ এগিযে নিতে দেশে মাদক, গুম,খুন, ধর্ষন অপহরন ইত্যাদি থেকে আগামীর প্রজন্মকে রক্ষা করতে  মোঃ  জিয়া উদ্দীন বাবুলের মত নম্র ভদ্ররাই পারবে, ভোটারেরা আরো জানান তারা ধনি পরিবারের ছেলে মানুষের টাকা লোটপাট করে খেতে হবেনা, তাদের পরিবারেই ধন সম্পদ আছে এমন টাই মনে করে তাকেই সবাই আশারবানি দিয়ে যাচ্ছেন,  সব কিছু বিচার বিবেচনা করে খারাপ,ন্যায়, অন্যায় সব কিছু দেখে মানুষ আমাকে ভোট দিয়ে  নির্বাচিত করলে বিগত দিনের যারা নির্বাচন করে গেছে তাদের চাইতে মানুষের সুখ দুঃখে সঠিক সমযে পাবেন বলে জানিযেছে।তাই পরিশেষে সব ভেদা ভেদ ভূলে আপনাদের ভাই হিসাবে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলবল নির্বিশেষে যোগ্যতা অনুসারে আমাকে ঈদগড় ৮নং ওয়ার্ডের মেম্বারর দায়িত্ব নিতে সবাই একযোগ হয়ে আমাকে যদি ভোট দিয়ে  জয় যুক্ত করলে প্রতিশ্রুতি দিলাম সব সময় সবার পাশে থাকবো ইনশাআল্লাহ।

সাথে সবার সহযোগিতা দোয়া ও সমর্থন কামনা করেন মেম্বার প্রার্থী মোঃ  জিয়া উদ্দীন বাবুল।

No comments

-->