নতুন প্রকাশিতঃ

নগরীর রূপাতলীস্থ বেসরকারি জমজম নার্সিং কলেজ অজানা আতঙ্কে বন্ধ ঘোষণা।

নগরীর রূপাতলীস্থ বেসরকারি জমজম নার্সিং কলেজ অজানা আতঙ্কে বন্ধ ঘোষণা। 

খান আরিফ, প্রতিনিধি:

ভূত নাকি জ্বীন! এ প্রশ্নের সমাধান না হলেও অজানা আতঙ্কে বন্ধ ঘোষণা করা হয়েছে নগরীর রূপাতলীস্থ বেসরকারি জমজম নার্সিং কলেজ।শুক্রবার রাতে চার ছাত্রী অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তির পর আবাসিক হোস্টেল ত্যাগ করেছেন শিক্ষার্থীরা। এরপর কলেজ কর্তৃপক্ষ আগামী সাতদিনের জন্য নার্সিং কলেজটি বন্ধ ঘোষণা করেন।

রোববার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে জমজম নার্সিং কলেজের চেয়ারম্যান মাসুদুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় হোস্টেলের পঞ্চম তলার একটি কক্ষে মিথিলা নামে ম্যাটস্ অনুষদের এক ছাত্রী অসুস্থ হয়ে পরে। ওই ছাত্রীর হাতে আঁচড় দেখা গেছে। এরপর আরও তিনজন ছাত্রী অসুস্থ হয়ে পরলে তাদের চারজনকেই শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

ম্যাটস্ অনুষদের ছাত্রী মিথিলা জানায়, ওয়াশরুম থেকে বের হওয়ার পর তার হাতে আঁচড় দেখতে পেয়েছে। এর আগে প্রায়ই বিভিন্ন ধরনের শব্দ শুনতে পেতেন। তাই গত বৃহস্পতিবার ছাত্রীদের শান্তনা দেওয়ার জন্য ছাত্রী হোস্টেলে দোয়া-মিলাদের আয়োজন করা হয়েছিলো। নার্সিং কলেজের চেয়ারম্যান আরও জানান, শুক্রবারের ঘটনার পর হোস্টেল ও কলেজ সাতদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

ছাত্রী হোস্টেলের সুপার শাওনা আক্তার বলেন, আমি নিজেও হোস্টেলে বিভিন্ন ধরনের শব্দ শুনেছি। বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে জানানো হয়েছিল। কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী কমিশনার মোঃ রাসেল জানান, কলেজ থেকে অভিযোগ দেওয়া হলে বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হবে।

No comments

-->