নতুন প্রকাশিতঃ

তানোরে বাধাইড় ইউনিয়ন পরিষদে ভিজিডি চাল বিতরণ করলেন আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

তানোরে বাধাইড় ইউনিয়ন পরিষদে ভিজিডি চাল বিতরণ করলেন  আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি। 



রাজশাহী প্রতিনিধি:



রাজশাহী তানোর উপজেলার বাধাইড় ইউনিয়ন পরিষদে  বিনামূল্যে ভি.জি.ডির চাল বিতারণ করেন। চলতি মাসের ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাধাইড় ইউনিয়ন পরিষদে বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে ভি.জি.ডির চাল বিতারনের আয়োজন করা হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও শিল্প প্রতিমন্ত্রী  রাজশাহী-১ সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জনাব শরিফ খাঁন।

তানোর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার। তানোর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তালন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল কাসেম। তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী।মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন। পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন। কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন  তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম। 

তানোর উপজেলা যুবলীগের সংগঠনিক সম্পাদক ও মুন্ডুমালা পৌর কাউন্সিলর নাহিদ ইসলাম। বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, জেলা যুবলীগ নেতা আরিফ রায়হান তপন, যুবলীগ ও সিজার সহ  অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। একই দিন বিকালে তানোর মুন্ডুমালা পৌরসভার আইড়ার মোড় হতে বাকইল হাট পর্যন্ত প্রায় ১৫ কোটি টাকা ব্যায়ে রাস্তার প্রশস্ত ও উন্নয়ন কাজের উদ্বোধন করেন তানোর_গোদাগাড়ীর উন্নয়নের রুপকার  আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

No comments

-->