নতুন প্রকাশিতঃ

দিনাজপুর হিলিতে ব্যবসায়ীকে অপহরণ তিন লক্ষ মুক্তিপণ দাবি

দিনাজপুর হিলিতে ব্যবসায়ীকে অপহরণ তিন লক্ষ মুক্তিপণ দাবি 

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-দিনাজপুর হিলিতে ব্যবসায়ীকে অপহরণ তিন লক্ষ মুক্তিপণ দাবি। তথ্য মতে জানা যায় যে,জেলার হিলিতে মুদি দোকানিকে অপহরণ করে তিন লক্ষ  টাকা মুক্তিপণের দাবি করার অভিযোগে গোবিন্দগঞ্জ থেকে স্বামী-স্ত্রীসহ চারজনকে আটক করেছে পুলিশ। 

অদ্য বৃহস্পতিবার হাকিমপুর থানা পুলিশের একটি বিশেষ টিম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে অভিযান চালিয়ে অপহৃত দোকানিকে উদ্ধার ও ৪ জন অপহরণকারিকে আটক করে পুলিশ।তারা হলেন,গোবিন্দগঞ্জ থানার বড়চাপচ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আবু জাফর (৩০),একই এলাকার হবিবর রহমানের ছেলে ইসমাইল (৩৫),জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিদ্দিগ্রামের মৃত অফির উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৩৫) ও তার স্ত্রী নাজমিন বেগম (৩০)।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ জানান,হাকিমপুর উপজেলার রাউতারা গ্রামের মৃত আইজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪০) পেশায় মুদি দোকানদার। বুধবার সন্ধ্যায় অপহরণকারীরা হিলি থেকে তাকে অপহরণ করে অজ্ঞাতস্থানে আটকে রেখে অপহৃত ব্যক্তির মোবাইল ফোন থেকে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরে অপহৃত ব্যক্তির ছেলে হাকিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।  অভিযোগের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টিম বৃহস্পতিবার গোবিন্দগঞ্জে অভিযান পরিচালনা করে স্বামী-স্ত্রীসহ চার জনকে আটক করে।

No comments

-->