নতুন প্রকাশিতঃ

দিনাজপুর ফুলবাড়ীতে মানবসেবা সংগঠনের মানবতার কাজে ব্যস্ত সময়

দিনাজপুর ফুলবাড়ীতে মানবসেবা সংগঠনের মানবতার কাজে ব্যস্ত সময় 

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুর ফুলবাড়ীতে মানবসেবা সংগঠনের মানবতার কাজে ব্যাস্ত সময় পার করছেন সংগঠনের সদস্য গণ। জানা যায়,কাজ হোক মানুষের জন্য" "জয় হোক মানবতার" এই স্লোগান কে সামনে রেখে গঠিত হয়েছে সমাজ সেবা মুলক সংগঠন "ফুলবাড়ী মানব সেবা সংগঠন"সেবার ধারাবাহিকতা অব্যাহত রেখে চলেছে ফুলবাড়ী মানব সেবা সংগঠনের সদস্যবৃন্দ গণ। 

এরই ধাঁরাবাহিকতায় রাস্তায় পড়ে থাকা এক অসহায় বৃদ্ধের হাতে শীত নিবারনে কম্বল ও পরনের লুঙ্গি তুলে দিলেন মানব সেবা সংগঠনের সদস্য গণ।

ফুলবাড়ী মানব সেবা সংগঠনের সমন্বয়ক সাংবাদিক আল আমিন বিন আমজাদ এর দিক নির্দেশনায় সংগঠনের প্রধান উদ্যোগতা সোহাগ কিবরিয়ার নেতৃত্বে এক দল যুবক ছুড়ে বেড়াচ্ছে অসহায় অবহেলিতদের খোজে সব খানে।অসহায় ও অবহেলিতদের খুঁজে খুঁজে সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করেছে এই সংগঠনের সদস্যরা। 

সংগঠনে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন অন্যতম সদস্য স্বপন পারভেজ,মেহেদী হাসান,সাব্বির হোসেন, শাহ্ আলম সহ সংগঠনের সদস্যরা। এ বিষয়ে সংগঠনের প্রধান উদ্যোগতা সোহাগ কিবরিয়া বলেন আমরা সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে মানুষের জন্য কিছু করতে চাই। অসহায় মানুষের মুখে একটু হাসি ফোটাতেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমাদের এমন কাজ অসহায় মানুষের জন্য যাহা অবয়াহত থাকবে।

No comments

-->