শিরোনামঃ

ভারতের পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,বাংলাদেশের জননেত্রী শেখ হাসিনা

ভারতের পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,বাংলাদেশের জননেত্রী শেখ হাসিনা।। 











মনোয়ার ইমাম -ভারত কলকাতা -


প্রতিনিধিঃবঙ্গবন্ধু কে নিয়ে মন্তব্য করাতে, বিজেপি র নিশানায় মমতা। সম্পত্তি ভাষা শহীদ দিবস এ একটি অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাহেব উপমা দিয়ে বিরোধী ও বিজেপি র কড়া সমালোচনা র মুখে পড়তে হয়েছে তৃণমূল কংগ্রেস এর নেত্রী ও পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে। 

তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাহেব যদি পাকিস্তান এর বিরুদ্ধে লড়াই করতে গিয়ে পাক জেল থেকে নির্বাচন এ লড়াই করে জিতে আসতে পারেন আমি তাহলে পারবোনা কেন।তার দাবি পূর্ব পাকিস্তানের নাম পাল্টে যদি বঙ্গবন্ধু বাংলাদেশ করতে সক্ষম হয়। তাহলে তার পশ্চিম বাংলা নাম কেটে বাংলা রাখতে অসুবিধে কোথায়।তার দাবি বাংলাদেশ কে স্বাধীন করতে যদি পাকিস্তান সেনাবাহিনী তাকে জেলে পাঠিয়ে দিয়েছিল। এবং সেই জেল থেকে নির্বাচন লড়াই করে জিতে বাংলাদেশকে স্বাধীন করেছিল। তাহলে তিনি কেন পারবে না। 

মমতা বন্দ্যোপাধ্যায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাহেব সঙ্গে তুলনা করাতে কটাক্ষ করেছেন বিরোধী দলের নেতা ও কর্মীরা। এবং বিজেপি নেতা ও কর্মীরা। কারণ বঙ্গবন্ধু আর মমতা বন্দ্যোপাধ্যায় এক নয়।তাই মমতা বন্দ্যোপাধ্যায় বঙ্গবন্ধুর সঙ্গে নিজেকে জড়িয়ে বঙ্গবন্ধু কে ছোট করার জন্য সকলের কাছে ক্ষমা চাইতে বলছেন। আগামী বিধান সভা নির্বাচন আগে নিজের দল নিয়ে বিপাকে।তার উপর বঙ্গবন্ধু কে নিয়ে মন্তব্য করার জন্য মুখ পুড়িয়েছেন বলে মনে করেন বিজেপি নেতা ও কর্মীরা।। ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

No comments

-->