নতুন প্রকাশিতঃ

লালমনিরহাট পৌর নির্বাচনে মহিলা কাউন্সিলর ফাতেমা বেগমের শেষ প্রচারণা

 লালমনিরহাট পৌর নির্বাচনে মহিলা কাউন্সিলর ফাতেমা বেগমের শেষ প্রচারণা 


রাসেল ইসলাম, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ


আসন্ন পৌরসভা নির্বাচনকে ঘিরে জনসাধারণের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। আর তার অবসান ঘটিয়ে আগামি ১৪ ফেব্রুয়ারি (রবিবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে ৪র্থ ধাপে লালমনিরহাট পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১। 


পর পর গত দুই দফা নির্বাচিত হয়ে ৭,৮ এবং ৯নং ওয়ার্ডের জনগণের কাছে অনেক আগে থেকেই ফাতেমা বেগম অনেক জনপ্রিয়। এনিয়ে তিনবার এলাকায় নির্বাচন করছেন পঞ্চাশোর্ধ ফাতেমা বেগম।


যিনি ইতিমধ্যে ০৭,০৮ এবং ০৯ নং ওয়ার্ডের মানুষের ভ্যানগার্ড হিসেবে পরিচিত,  সৎ, যোগ্য, অসাধারন ব্যাক্তিত্ব, মানবিক গুনাবলির অধিকারী। ঐ এলাকার মাঠি ও মানুষের আস্থার প্রতিক হয়ে উঠেছেন অনেক আগেই। এবার টেলিফোন প্রতিক নিয়ে নির্বাচন করছেন ফাতেমা বেগম।


ফাতেমা তার নির্বাচনি এলাকায় ব্যাপক প্রচারনা ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে একজন কর্মিবান্ধব প্রার্থী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন। আর দীর্ঘ ১০ বছর কাউন্সিলর এর দায়িত্ব পালন করায় তার নির্বাচনি এলাকা জুড়ে সাধারণ ভোটারদের মুখে মুখে তার নামটাই আগে। 


সাংবাদিকের তিনি বলেন, সফল ভাবে দুইবার কাউন্সিলর এর দায়িত্ব পালন করেছি। তাই প্রার্থী হিসেবে এবারো সকল জনসাধারণের মধ্যে ব্যাপক সারা পাচ্ছি। সুষ্ঠ ভোট হলে আমার বিজয় হবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, যে সকল অসম্পর্ণ কাজ রয়েছে, তা সম্পন্ন করতে পারলেই সকলের প্রতি কৃতজ্ঞ থাকব। 


পরিশেষে তিনি তার নির্বাচনী এলাকার ভোটারদের ১৪ ফেব্রুয়ারি (রবিবার) সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে টেলিফোন মার্কায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহ্বান জানান।

No comments

-->