নতুন প্রকাশিতঃ

বাংলায় সাইনবোর্ড না হলেই কালিলেপন : মোমিন মেহেদী

বাংলায় সাইনবোর্ড না হলেই কালিলেপন : মোমিন মেহেদী


নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বাংলা ভাষায় সাইনবোর্ড না হলেই কালিলেপন করা হবে। আর এই কাজটি করবেন নতুন প্রজন্মের প্রতিনিধিগণ।
১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় প্রেসিডিয়াম মেম্বার ভাষাসৈনিক-বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ‘বাংলা ভাষা-সাহস আশা’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় নতুনধারার রাজনীতিকগণ তাদের বক্তব্যে বলেন, ২১ ফেব্রুয়ারির আগে স্ব উদ্দ্যেগে ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীগণ নিজেদের প্রতিষ্ঠানের সাইনবোর্ড বাংলা ভাষায় না করলে ২১ ফেব্রুয়ারি ভোর থেকে এই কর্মসূচী চলবে দিনব্যাপী। সারাদেশে এই কর্মসূচী পালনে জন্য নতুন প্রজন্মের প্রতিটি প্রতিনিধিকে এগিয়ে আসতে হবে। সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক লিটন দ্রং, এম এ লতীফ হাওলাদার প্রমুখ বক্তব্য রাখেন।  

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলা ভাষা, বাংলাদেশ আর বাংলাদেশের মানুষের রাজনীতি করে। তাই কোথাও কোন অন্যায় দেখলে তাঁর প্রতিবাদ করবেই। মান্না-নূর-সাকী বা ববিদের রাজনীতি গৃহপালিত হিসেবে বর্তমান সরকারের পক্ষেই কাজ করছে। তারা দিনে সরকারের বিরুদ্ধে কথা বললেও রাতের আঁধারে আওয়ামী লীগ-বিএনপি এমনকি জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের সাথে বৈঠক করতেও দ্বিধান্বিত হয় না।

No comments

-->