শিরোনামঃ

যদুবয়রা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী

  যদুবয়রা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে  নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী


মো রাকিবুল হোসেন, কুষ্টিয়া কুমার খালি প্রতিনিধি:

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, তারুণ্যের অহংকার, ২০০১ সালে জামায়াত-বিএনপি জোট সরকারের আমলে বার বার নির্যাতিত সংগ্রামী ছাত্র নেতা, সৎ, যোগ্য, : জনাব মিজানুর রহমান মিজান  আসন্ন যদুবয়রা  ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী। 


এলাকার সম্ভ্রান্ত ও আওয়ামীলীগ পরিবারের কৃতিসন্তান জনাব মিজানুর রহমান মিজান  চেয়ারম্যান পদে নির্বাচন করার বিষয়টি দলীয় হাইকমান্ডসহ উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দকে অবহিত করেছেন। বেশ কিছুদিন আগে থেকেই প্রতিনিয়ত সকাল থেকে রাতোবধি এলাকার বিভিন্ন শ্রেনীপেশার মানুষ, দলীয় নেতাকর্মীসহ ভোটারদের সাথে মতবিনিময় করছেন। নিয়মিত উঠান বৈঠক করার মাধ্যমে এলাকার মা-বোনসহ মুরুব্বিদের দোয়া-সহযোগিতা কামনা করে ভোটের মাঠে নিজের অবস্থান সুদৃঢ় করে চলেছেন এলাকার তারুণ্যের দীপ্তশিখা, সৎ-নির্ভিক সমাজকর্মী   জনাব মিজানুর রহমান মিজান 


এলাকাবাসী ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে আলাপ করে জানা গেছে, বিগত  মেয়াদে যদুবয়রা  ইউপিতে দৃশ্যমান কোনো উন্নয়ন হয়নি, যা ব্যক্তি উন্নয়ন হয়েছে এ নিয়ে এলাকাবাসীর মধ্যে হতাশা ও ক্ষোভ বিরাজ করছে।   জনাব  মিজানুর রহমান মিজান এর  মতো একজন সফল ও পরীক্ষিত উন্নয়নকর্মীকে দলীয় মনোনয়ন দিতে উপজেলা ও জেলা নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষন করছেন।

No comments

-->