শিরোনামঃ

শাজাহানপুরে সাংবাদিককে হত্যার হুমকি ।

শাজাহানপুরে সাংবাদিককে হত্যার হুমকি ।।


 
 শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:           

বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া- রহিমাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির অনিয়ম দুর্নীতির অভিযোগের তথ্য সংগ্রহ ও প্রকাশ করায় এশিয়ান টেলিভিশন ও যায়য়ায় দিন পত্রিকার শাজাহানপুর উপজেলা প্রতিনিধি আবদুল ওহাবকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। এছাড়াও সে স্থানীয় দৈনিক মুক্ত সকালের শাজাহানপুর উপজেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল সু- প্রভাত বগুড়া এর ষ্টাফ রিপোর্টার।

এ ঘটনায় তিনি প্রশাসন বরাবরে অভিযোগ দায়ের ও শাজাহানপুর থানায় সাধারন ডায়েরী করেছেন।এ সম্পর্কে সাংবাদিক আবদুল ওহাব জানান, শুধু ওই মোবাইল থেকে নয়। সংবাদ প্রকাশের পর স্কুলটির ম্যানজিং কমিটির সদস্য আওরঙ্গজেবও তাকে গালি-গালাজ সহ হুমকি দিয়েছে। তাই তিনি নিরুপায় হয়ে প্রশাসন বরাবরে অভিযোগ দায়ের ও থানায় জিডি করেছেন।

এ প্রসংগে বিদ্যালয়টির আজীবন দাতা সদস্য আবু তালেব জানান, এসব দুর্নীতির বিরুদ্ধে আদালতে মামলা করায় তাকেও প্রাণনাশের হুমকি দিয়েছে প্রধান শিক্ষক হায়দার আলী ও ম্যানেজিং কমিটির সদস্য আওরঙ্গজেব।শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, সাংবাদিককে হুমকির বিষয়টি খুব দুঃখজনক ও স্পর্শকাতর। তাই তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

No comments

-->