শিরোনামঃ

বাংলাদেশকে এলডিসি (স্বল্পোন্নত দেশ) থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের জন্য চূড়ান্ত সুপারিশ করায় আনন্দ মিছিল করেছে আওয়ামী যুবলীগ-দেশবাংলা খবর২৪

বাংলাদেশকে এলডিসি (স্বল্পোন্নত দেশ) থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের জন্য চূড়ান্ত সুপারিশ করায় আনন্দ মিছিল করেছে আওয়ামী যুবলীগ-দেশবাংলা খবর২৪ 


নিউজ ডেক্সঃ জাতিসংঘের কমিটি ফর ডেভেলপমেন্ট পলিসি (সিডিপি) বাংলাদেশকে এলডিসি (স্বল্পোন্নত দেশ) থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের জন্য চূড়ান্ত সুপারিশ করায় আনন্দ মিছিল করেছে আওয়ামী যুবলীগ।শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আনন্দ মিছিল বের করে সংগঠনটি। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসে শেষ হয়।

আনন্দ মিছিলের আগে এক সংক্ষিপ্ত সমাবেশে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, এই অর্জন এমন এক সময় এসেছে যখন আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করছি। এমনকি আমরা স্বাধীনতার ৫০তম বছর বা সুবর্ণজয়ন্তী পালন করছি। যখন সারা বিশ্ব কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত। সেই সঙ্কট মোকাবিলা করে অতীতের মতো আরও একবার উচ্চারিত হলো বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার নাম।এজন্য আমরা যুবলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিবাদন।

এ সময় আরও বক্তব্য রাখেন সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. মো. শামীম খান, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মো. শামসুল আলম অনিক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. ফরিদ রায়হান, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. হারিস মিয়া শেখ সাগর, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুক্তা আক্তার, উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, উত্তর সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

No comments

-->