নতুন প্রকাশিতঃ

মুজিব বর্ষে মুজিব আদর্শ ছড়িয়ে দিতে নওগাঁয় ৩ হাজার লােকের অংশ গ্রহনে ম্যারাথন দৌড় অনুষ্ঠিত

মুজিব বর্ষে মুজিব আদর্শ ছড়িয়ে দিতে নওগাঁয় ৩ হাজার লােকের অংশ গ্রহনে ম্যারাথন দৌড় অনুষ্ঠিত

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ

মুজিব বর্ষে মুজিব আদর্শ ছড়িয়ে দিতে নওগাঁয় তিন হাজার লােকের অংশ গ্রহনে ডিজিটাল ঢাকা ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ জেলা প্রশাসকের সহযােগীতায় বাংলাদেশ সেনা বাহিনীর আয়ােজনে আজ সকালে এটিম মাঠে এর উদ্বােধন করেন জেলা প্রশাসক হারুন অর রশীদ। দীর্ঘ ৫ কিলামিটার এই ম্যারাথনের দৌড়ের আয়াজন করা হয়েছে।

নওগাঁয় শুক্রবার ১২ ফ্রেব্রুয়ারি সকাল সাড়ে ৯ ঘটিকায় শহরের এটিএম মাঠ থেকে ম্যারাথন দৌড় শুরু হয়ে ৫ কিলোমিটার পথ অতিক্রম করে নওগাঁ ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়। এতে অন্তত ৩ হাজার নারী- পুরুষ অংশ নেয়।

করোনা সময়ে এ আয়োজন সফল হয়েছেন বলে জানিয়েছেন আয়োজক কমিটির বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিবিশনের মেজর রুহুল আমিন।  তিনি বলেন, করোনা মহামারির মধ্যে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে ম্যারাথন আয়োজন করা হয়েছে।  সেনাবাহিনী,  বিজিবি, পুলিশ, আনসার,রোভার স্কাউট সহ বিভিন্ন সামাজিক সংগঠন এ ম্যারাথনে অংশগ্রহণ করেন।

নওগাঁয় ইতোপূর্বে ম্যারাথন অনুষ্ঠিত হলেও মুজিববর্ষ উপলক্ষে প্রথমবারের মতো বড় কোন আয়োজনে নারী ও পুরুষ এ ম্যারাথন অংশ গ্রহণ করেন।দৌড় শেষে অংশগ্রহন সকল অ্যাথলেটদের একটি করে টি-শার্ট তুলে দেন ম্যারাথন আয়োজকরা।

No comments

-->