শিরোনামঃ

শাজাহানপুরে মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয়ে নবাগত প্রধান শিক্ষকের যোগদান-দেশবাংলা খবর২৪

শাজাহানপুরে মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয়ে নবাগত প্রধান শিক্ষকের যোগদান-দেশবাংলা খবর২৪ 


মিজানুর রহমান মিলন , বগুড়া জেলা প্রতিনিধি :বগুড়া শাজাহানপুর উপজেলার মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয়ে নব নিযুক্ত প্রধান শিক্ষক মির্জা দিলরুবা লাকী যোগদান করেছেন। বৃহঃবার ২৫ ফেব্রুয়ারী তিনি বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নুরুজ্জামানের নিকট যোগদান পত্র দেন এবং প্রথম কর্মদিবসের সূচনা করেন।

অনারম্বড় এই যোগদান অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা ও কুশল বিনিময় করা হয়। অনুষ্ঠানে মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নুরুজ্জামান বলেন,  যোগ্যতা ও মেধা তালিকায় শীর্ষে থাকায় মির্জা দিলরুবা লাকীকে প্রধান শিক্ষিকা পদে নিয়োগ দেয়া হয়েছে। সুতরাং শিক্ষক -কর্মচারী সবাইকে তাকে মান্য করে চলতে হবে।

এছাড়া বিদ্যালয়টিকে আগামীতে কিভাবে আরও সুন্দরভাবে পরিচালনা এবং উন্নয়ন করা যায় সেই জন্য ঐক্যবদ্ধভাবে যার যার দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য  পরামর্শ প্রদান  ও সকলের সহযোগিতা কামনা করেন। এসময় নবাগত প্রধান শিক্ষিকা, মির্জা দিলরুবা লাকী, সহকারী প্রধান শিক্ষক আবদুর রহিম, ও আবদুল হালিম দুূুদু সংক্ষিপ্ত  বক্তব্য রাখেন।

যোগদান অনুষ্ঠানে সহকারী শিক্ষক আফসার আলী,, আবদুস সালাম৷ শাহাদাত হোসেন,, আবু বকর সিদ্দিক, গোলাম রব্বানী, জাহাঙ্গীর হোসেন,  হারুন অর রশিদ, মোঃ লোকমান আলী, মামুনুর রশিদ এবং অভিভাবক সদস্য ইসমাইল হোসেন সহ শিক্ষক ও ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য গন উপস্থিত ছিলেন। পরে সকলের কুশল বিনিময় করা হয়।

No comments

-->